Thursday, December 8, 2022
Homeবিনোদনদূরত্ব ভুলে এক হলেন ওমর সানী ও মৌসুমী!

দূরত্ব ভুলে এক হলেন ওমর সানী ও মৌসুমী!

গত কয়েকদিনে ঢাকাই সিনেমা জগতে ঝড় বয়ে গেছে। জনপ্রিয় চিত্রনায়িকা মৌসুমীকে কেন্দ্র করে জায়েদ খানের সঙ্গে ওমর সানীর বিবাদ, একটি বিয়ের আসরে চড়-পিস্তল কাণ্ড; কত কিছুই ঘটে গেল। একইসঙ্গে ঢালিউডের অন্যতম সফল ও জনপ্রিয় দম্পতি ওমর সানী ও মৌসুমীর সংসারে ভাঙনের গুঞ্জনও ভেসে ওঠে।

তবে সেই গুঞ্জনের আগুনে এবার কিছুটা জল ঢেলে দিলেন ওমর সানী। বৃহস্পতিবার (১৬ জুন) দিবাগত রাত দেড়টার দিকে ফেসবুকে তিনি একটি ছবি শেয়ার করেন। যেখানে দেখা যায়, এক টেবিলে বসেই খাবার খাচ্ছেন সানী-মৌসুমী। সঙ্গে আছেন তাদের ছেলে ফারদিনসহ পরিবারের অন্য সদস্যরা।


ছবিটির ক্যাপশনে ওমর সানী লেখেন, ‘সবাই ভালো থাকবেন, দোয়া করবেন আমাদের জন্য।’

সানীর এই পোস্ট দেখে ভক্তদের মনে স্বস্তি, আনন্দ। ধারণা করা হচ্ছে, অভিমান-দূরত্ব ভুলে এক হয়েছেন এই দম্পতি। যদিও ছবিটি গতকাল রাতের নাকি পুরনো, তা পরিষ্কার নয়।

উল্লেখ্য, গত শুক্রবার (১০ জুন) খল অভিনেতা ডিপজলের বড় ছেলের বিবাহোত্তর সংবর্ধনায় অংশ নেন ওমর সানী। সেখানে তিনি জায়েদ খানকে চড় মেরেছেন বলে দাবি করেছেন। বিপরীতে জায়েদ তাকে পিস্তল ঠেকিয়ে হুমকি দিয়েছে। এরপর শিল্পী সমিতিতে জায়েদ খানের বিরুদ্ধে লিখিত অভিযোগও দিয়েছেন সানী। তাতে বলেছেন, জায়েদ খান তার ও মৌসুমীর সংসার ভাঙার চেষ্টা করছে।

যদিও ওমর সানীর অভিযোগ পুরোপুরি অস্বীকার করেন জায়েদ খান। এমনকি চড়-পিস্তলের ঘটনাও সত্য নয় বলে তার দাবি।


এরপর সোমবার (১৩ জুন) মৌসুমী নিজেও মুখ খোলেন। তিনি স্বামী ওমর সানী নয়, বরং জায়েদ খানের পক্ষ নিয়ে বক্তব্য দেন। ফলে ঘটনাটি ভিন্ন দিকে মোড় নেয়।

এরপর গণমাধ্যমের সঙ্গে কথা বলেন সানী-মৌসুমীর ছেলে ফারদিন। তিনি জানান, তার মা (মৌসুমী) রাগের মাথায় বিবৃতি দিয়েছেন। জায়েদ খান তার মাকে বিরক্ত করেন। এ নিয়ে তার বাবা-মায়ের মধ্যে ভুল বোঝাবুঝি হয়েছে। তবে শিগগিরই সেটা অবসানের আশা প্রকাশ করেন ফারদিন। দু’দিন পর ফারদিনের সেই প্রত্যাশাই যেন বাস্তব হয়ে দেখা দিলো।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments