Friday, January 27, 2023
Homeজামালপুরদেওয়ানগঞ্জে জমি ও বসতভিটা দখলদার কাইয়ুম শিশিরের বিরুদ্ধে মানববন্ধন

দেওয়ানগঞ্জে জমি ও বসতভিটা দখলদার কাইয়ুম শিশিরের বিরুদ্ধে মানববন্ধন

নিজস্ব সংবাদদাতা: জামালপুরের দেওয়ানগঞ্জ উপজেলার চর ভবসুর পূর্বপাড়া এলাকাবাসী গত ৩ জানুয়ারি দুপুর ১২ টায় ভূমিদস্যু কাজী কাইয়ুম শিশির এর বিরুদ্ধে দেওয়ানগঞ্জ থানা মোড় হতে মিছিল বের করে উপজেলায় গিয়ে মিছিলটি শেষ করেন। মিছিল শেষে উপজেলা প্রশাসন ভবনের সামনে এক মানববন্ধন করেন।
মানববন্ধনে এলাকাবাসী বক্তব্যে জানা গেছে, কাজী কাইয়ুম শিশির দীর্ঘ দিন যাবৎ চর ভবসুর এলাকার মরহুম আবু বককর সরদার সহ অন্যান্য অসহায় দরিদ্র ও অসহায় পরিবারের জমি,বসতভিটা জোর পূর্বক ভাবে দখল করে আসছেন। শুধু তাই নয় ভূয় কাগজ পত্র দিয়ে অন্যের জমি নিজের নামে জমা খারিজও করেছেন তার নামে। অন্যদিকে তিনি নিজের জমি অন্যের কাছে বিক্রি করে তার ৬ মাস পর আবার তার নামে সেই দলিল দিয়ে উক্ত জমিও তার নামে জমা খারিজ করেছেন। তিনি এলাকার অসহায় নিরিহ মানুষের সাথে একের পর এক প্রতারণা করে আসচ্ছেন। অর্থের দাপটে কোন নিরিহ লোক কিছু বলার সাহস পায়না। কেউ সাহস করে বলতে গেলে তাকে বিভিন্ন ভাবে হয়রানি করে থাকেন বলে অভিযোগকারীরা অভিযোগ করেছেন।
কাজী কাইয়ুম শিশির এর জমি দখল,কবরের জমি দখল,বসতভিটা দখল, মিথ্যা মামলা বিভিন্ন অত্যাচারে অতিষ্ঠ হয়ে। দেওয়ানগঞ্জ থানা,দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, পুলিশ সুপার ও জেলা প্রশাসকের বরাবর একাধিক বার অভিযোগ দিয়েও কোন প্রতিকার না পেয়ে নিরুপায় হয়ে প্রসাশনের কাছে সুবিচার চেয়ে অবশেষে তার বিরুদ্ধে এলাকাবাসী মিছিল ও মানববন্ধন করেছেন এবং আবারও দেওয়ানগঞ্জ থানা ও দেওয়ানগঞ্জ উপজেলা নির্বাহী অফিসারের বরাবর অভিযোগ প্রদান করেন। এবার এলাকাবাসী প্রসাশনের কাছে সুবিচারের দাবি জানিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments