Thursday, September 29, 2022
Homeজামালপুরদেওয়ানগঞ্জ মতবিনিময় সভা: ন্যায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন-আবুল কালাম আজাদ এমপি

দেওয়ানগঞ্জ মতবিনিময় সভা: ন্যায় নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালন করবেন
-আবুল কালাম আজাদ এমপি

নিজস্ব সংবাদদাতা:

পরিকল্পনা মন্ত্রনালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল কালাম আজাদ এমপি. সরকারি কর্মকর্তাদের উদ্দেশ্যে বলেছেন. নিষ্ঠার সঙ্গে সরকারি দায়িত্ব পালন করবেন। আপনারা সরকারের প্রতিনিধি জনগনের যাতে ভোগান্তি না হয়। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মুলক কাজের কথা তুলে ধরেন। বৃহস্পতিবার উপজেলা পরিষদের সভাকক্ষে সরকারি কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

পরে সরকারি গণগ্রন্থাগারে মাদক, বাল্য বিয়ে, ইভটিজিং এবং সাইবার ক্রাইম বিষয়ক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে বলেন. বাল্য বিয়ে রোধে প্রয়োজনীয় ব্যবস্থা, মাদকের বিষয়ে সরকার জিরো ট্রলারেন্স, সকলকে বাল্য বিয়েকে না এবং মাদক থেকে বিরত থাকার জন্য আহবান জানান। মতবিনিময় সভায় কলেজ শিক্ষক, মুক্তিযোদ্ধা জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

স্থানীয় জনপ্রতিনিধি, পৌর মেয়রদের সঙ্গে মতবিনিময় সভায় এলাকার বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন জনপ্রতিনিধিরা। প্রধান অতিথি আবুল কালাম আজাদ এমপি. পর্যায়ক্রমে সমস্যা গুলো সমাধানের জন্য আশ্বাস্ত করেন।

এর আগে দেওয়ানগঞ্জ উপজেলা আওয়ামীলী ও যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, মহিলালীগ, যুবমহিলা, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠন এবং তৃণমুল নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেন। এ সভায় নেতাকর্মীদের উদ্দেশ্যে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন. সকল মতাভেদ ভূলে দলের কাজ করতে হবে। দলকে সুসংঠিত করতে হবে। তিনি সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক কাজের কথা উল্লেখ করেন।

মতবিনিময় সভায় বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান সোলায়মান হোসেন, সহকারী কমিশনার (ভূমি) অহনা জিন্নাত, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ পরেশ চন্দ্র দাস, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি আবু বক্কর সিদ্দিক, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, অধ্যাপক শাহজাহান আকন্দ, নবনির্বাচিত মেয়র শেখ মুহাম্মদ নূরুন্নবী অপু, মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল চন্দ্র ধর, এমপির ব্যক্তিগত সহকারী বিকাশ কবির ইমরান, রেজাউল করিম, দেওয়ানগঞ্জ সদর ইউপি চেয়ারম্যান সাইদুজ্জামান খান, চিকাজানী ইউপি চেয়ারম্যান সেলিম খান, চিকাজানী ইউপি চেয়ারম্যান আশরাফুল ইসলাম আক্কাস, হাতীভাঙ্গা ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পাররামরামপুর ইউপি চেয়ারম্যান জেকে সেলিম, চর আমখাওয়া ইউপি চেয়ারম্যান জিয়াউল হক, ডাংধরা ইউপি চেয়ারম্যান আজিজুর রহমান প্রমুখ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments