Thursday, July 18, 2024
Homeআইটিদেশের টেলিযোগাযোগ খাতে বিনিয়োগে যুক্তরাষ্ট্র এগিয়ে আসবে

দেশের টেলিযোগাযোগ খাতে বিনিয়োগে যুক্তরাষ্ট্র এগিয়ে আসবে

বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশনের (বিটিআরসি) চেয়ারম্যানের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেছেন মার্কিন দূতাবাস প্রতিনিধি দল। এ সময় বিটিআরসি চেয়ারম্যান প্রকৌশলী মো. মহিউদ্দিন আহমেদ দেশের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাতে অধিকতর বিনিয়োগে যুক্তরাষ্ট্র এগিয়ে আসবে এমন প্রত্যাশা ব্যক্ত করেন।

বৃহস্পতিবার (২৮ মার্চ) আগারগাঁওয়ের বিটিআরসি কার্যালয়ে কমিশনের চেয়ারম্যান দপ্তরে এই সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন ঢাকায় নিযুক্ত আমেরিকান দূতাবাসের কমার্শিয়াল কাউন্সেলর জন ফে ও ইকোনমিক অফিসার জেমস গার্ডিনার।

মার্কিন প্রতিনিধিগণ টেলিযোগাযোগ খাতে দুই দেশের মধ্যে জ্ঞানবিজ্ঞান ও শিক্ষা বিনিময় এবং  পারস্পরিক সহযোগিতা ও বিনিয়োগ বৃদ্ধির বিষয়ে গুরুত্বারোপ করেন।

বিটিআরসির চেয়ারম্যান মহিউদ্দিন আহমেদ বলেন, বর্তমান সরকারের বিনিয়োগবান্ধব নীতির ফলে বিনিয়োগের জন্য লাভজনক দেশ বাংলাদেশ। দেশের টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি খাতে অধিকতর বিনিয়োগে যুক্তরাষ্ট্র এগিয়ে আসবে।

এসময় কমিশনের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড অপারেশনস বিভাগের মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল কাজী মুস্তাফিজুর রহমানসহ অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

Most Popular

Recent Comments