Friday, September 30, 2022
Homeখেলাধুলাদ্বন্দ্ব ভুলে একসঙ্গে জেনিফার-মাহি

দ্বন্দ্ব ভুলে একসঙ্গে জেনিফার-মাহি

আ.জা বিনোদন:

দ্বন্দ্ব ভুলে ‘আশীর্বাদ’ ছবির প্রযোজক জেনফিার ফেরদৌস নায়িকা মাহিয়া মাহিকে জড়িয়ে ধরে বললেন, ‘মাহি আমার ছোট বোন। ভুল ভ্রান্তি আমাদের মধ্যে যা হয়েছে, যা উচিত হয়নি। আমি নিজেও তিক্ততার সাথে তাকে নিয়ে অনেক কিছু বলে ফেলেছি, যেটা ঠিক হয়নি। আমাদের মধ্যে যে ভুল বোঝাবুঝি হয়েছিলো, তা সমাধান হয়ে গেছে।’ সরকারি অনুদানে নির্মিত ছবি ‘আশীর্বাদ’ নিয়ে নায়িকা মাহিয়া মাহি ও প্রযোজক জেনিফার ফেরদৌস এর মধ্যে চলমান বিবাদের সুরাহা হলো বৃহস্পতিবার সন্ধ্যায়। এদিন প্রযোজক জেনিফার ও চিত্রনায়িকা মাহির মধ্যে চলমান সংকট নিরসনে উদ্যোগ নেয় শিল্পী সমিতি। শিল্পী সমিতির সভাপতি ইলিয়াস কাঞ্চন, পরিচালক সমিতির সভাপতি সোহানুর রহমান সোহান সহ চলচ্চিত্রের বিভিন্ন সংগঠনের নেতাদের উপস্থিতিতিতে বিষয়টি সুরাহা হয়। এরপর মাহি, রোশান ও জেনিফার কথা বলেন সাংবাদিকদের সাথে।

মাহি বলেন,‘আমাকে নিয়ে অন্য রকমের কথা শুনছিলাম। আমারও মাথা খারাপ হয়ে গেছে। যে যাকে যা বলেছি, সব ভুয়া।’ এ সময় সবাই বলেন, এই দ্বন্দ্ব হয়েছে মিস কমিউনিকেশনের কারণে। এ সময় ইলিয়াস কাঞ্চন বলেন, ভবিষ্যতে এমন কিছু যেন কেউ না বলে মিডিয়ায়, যে কারণে সাধারণ দর্শক অনুরাগীরা চলচ্চিত্র নিয়ে নেতিবাচক ধারণা করতে পারেন। এসময় দ্বন্দ্বের কারণে সিনেমার প্রচারণাও ভালোভাবে হয়নি বলে আক্ষেপ প্রকাশ করেন মাহি।

এ সময় মাহি বলেন, ‘আমি এখনো বলব, ভুল সময়ে ‘আশীর্বাদ’ রিলিজ হচ্ছে। সিনেমাটা হিট করার পেছনে অনেক কিছু করার ছিল। প্রচার দিয়ে একটা সিনেমা অনেক দূর নিয়ে যাওয়া সম্ভব।’ তারপরেও সবার উদ্দেশ্যে ‘আশীর্বাদ’ সিনেমাটি প্রেক্ষাগৃহে গিয়ে দেখার আমন্ত্রণ জানান মাহি, রোশান ও নির্মাতা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments