Wednesday, April 21, 2021
Home বিনোদন ধর্মের জন্য শোবিজ ছেড়েছেন যেসব তারকা

ধর্মের জন্য শোবিজ ছেড়েছেন যেসব তারকা

আ.জা. বিনোদন:

শোবিজ অঙ্গনে ক্যারিয়ারে গড়তে অনেক কিছু ত্যাগ করেছেন এমন তারকার সংখ্যা কম নয়। দীর্ঘদিন কাঠখড় পোড়ানোর পর হয়তো নিজের প্রতিভার বিকাশ ঘটাতে পেরেছেন তারা। কিন্তু শোবিজের এই চাকচিক্য জীবন ছেড়ে ধর্মের পথে নাম লেখিয়েছেন এমন তারকার সংখ্যাও কিন্তু কম নয়। সম্প্রতি ধর্ম পালন ও মানুষের সেবার জন্য অভিনয় জগত থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সানা খান। এর আগেও কয়েকজন বলিউড অভিনেত্রী ধর্মে মনোযোগী হতে অভিনয় জগতকে বিদায় জানিয়েছেন। চলুন জেনে নিই তাদের সম্পর্কে।

সোফিয়া হায়াত: মডেল-অভিনেত্রী-গায়িকা সোফিয়া হায়াত। জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’র সিজন সেভেনে হাজির হয়েছিলেন তিনি। এরপর বেশ কয়েকটি হিন্দি রিয়েলিটি শোয়ে অংশ নেওয়ার পাশাপাশি সিনেমায় অভিনয় করেছেন। তার শরীরি জাদুতে মুগ্ধ পুরুষের সংখ্যা কম নয়। কিন্তু হঠাৎ করেই জীবনধারা পাল্টে ফেলেন তিনি। ‘নান’ হিসেবে জীবধারণ শুরু করেন। শুধু তাই নয়, সকল প্রকার মেকআপ ও যৌনকার্য থেকে নিজেকে বিরত রাখার ঘোষণা দেন তিনি। এমনকি স্তনের সিলিকনও অপসারণ করেন। তবে কিছুদিন যেতে না যেতেই আবারো খোলামেলাভাবে দেখা যায় তাকে। এ নিয়ে অনেকে বিদ্রুপও করেন।

জাইরা ওয়াসিম: আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পান অভিনেত্রী জাইরা ওয়াসিম। এরপর ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমাতেও তার অভিনয় প্রশংসা পায়। পরবর্তী সময়ে প্রিয়াঙ্কা চোপড়া ও ফারহান আখতারের সঙ্গে ‘দ্য স্কাই ইজ পিংক’ সিনেমায় অভিনয় করেন। কিন্তু এরপরই অভিনয় ছাড়ার সিদ্ধান্ত নেন তিনি।সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকের এক পোস্টে তিনি লেখেন, ‘সিনেমা জগত থেকে অনেক ভালোবাসা, সহযোগিতা ও প্রশংসা পেয়েছি কিন্তু এটি আমাকে অজ্ঞতার দিকে ঠেলে দিয়েছে। আমি ধীরে ধীরে অজ্ঞতাবশত ইমান হারা হয়ে যাচ্ছিলাম। আমি এমন এক পরিবেশে কাজ করছিলাম, যা আমার ঈমানের ওপর প্রভাব ফেলছিল। ধর্মের সঙ্গে আমার সম্পর্ক হুমকির মধ্যে ছিল।

বীণা মালিক: রুপালি পর্দায় কিংবা বাস্তব জীবন, বীণা মালিককে নিয়ে বিতর্কের শেষ নেই। খোলামেলা পোশাকের কিংবা ব্যক্তিগত জীবনে প্রেমের সম্পর্কের কারণে প্রায়ই আলোচনায় থাকতেন। কিন্তু হঠাৎ করেই বদলে যান বীণা। দুবাই প্রবাসী ব্যবসায়ী আশার বশির খান খাতাককে বিয়ে করেন। বিয়ের পর পুরোপুরি ধার্মিক হয়ে যান তিনি। বর্তমানে স্বামী ও সন্তান নিয়ে বেশ সুখেই আছেন বীণা।

অনু আগরওয়াল: বলিউড অভিনেত্রী অনু আগরওয়াল। ‘আশিকি’ সিনেমায় অভিনয় করে বিশেষ খ্যাতি পান। কিন্তু এক সড়ক দুর্ঘটনা তার সবকিছু বদলে দেয়। এরপর ধীরে ধীরে মিডিয়া থেকে হারিয়ে যান তিনি। শোবিজ জগত ছেড়ে ভারতের উত্তরখন্ডের একটি আশ্রমে যোগ দেন। সন্যাস জীবন শুরু করেন তিনি।

মমতা কুলকার্নি: নব্বই দশকের সাড়া জাগানো অভিনেত্রী মমতা কুলকার্নি। মাদক কান্ডে জড়িয়ে আলোচনায় কেন্দ্রবিন্দুতে পরিণত হয়েছিলেন। ধীরে ধীরে আড়ালে চলে যান তিনি। জানা যায়, বর্তমানে আধ্যাত্মিক জীবনযাপন করছেন মমতা কুলকার্নি।

সানা খান: বলিউড অভিনেত্রী সানা খান। ‘হাল্লা বোল’, ‘জয় হো’, ‘ওয়াজাহ তুম হো’, ‘টয়লেট: এক প্রেম কথা’সহ বেশ কিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। ‘বিগ বস’র পাশাপাশি ‘খতড়ো কে খিলাড়ি’ রিয়েলিটি শোয়ে অংশ নিয়েছেন। এ ছাড়া ভারতের দক্ষিণী সিনেমাতেও অভিনয় করেছেন সানা। চলতি বছর ফেব্রুয়ারিতে প্রেমিক কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে ব্রেকআপের খবর দেন তিনি। এরপর গত মাসের শুরুতে ফটো শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে লম্বা একটি বিবৃতিতে ৩৩ বছর বয়সি এই অভিনেত্রী জানান, ইন্ডাস্ট্রি থেকে তিনি অনেক খ্যাতি, সম্মান ও অর্থ উপার্জন করেছেন। কিন্তু এটিই তার জীবনের লক্ষ্য নয়। তিনি এখন সৃষ্টিকর্তার নির্দেশ মেনে চলবেন ও মানুষের সেবা করবেন। এখানেই শেষ নয়, গত ২০ নভেম্বর অনেকটা গোপনেই ভারতের সুরাটের বাসিন্দা মুফতি আনাসকে বিয়ে করেন সানা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

জামালপুরে ২৪ ঘন্টায় ১৩ জনের করোনা শনাক্ত, আক্রান্ত ২০১৪জন

তানভীর আহমেদ হীরা: জামালপুরে গত ২৪ ঘন্টায় নতুন করে প্রাণঘাতী করোনা ভাইরাসে এক স্বাস্থ্যকর্মীসহ ১৩ জনের করোনা সংক্রমণ শনাক্ত...

জামালপুরে ৩ ছিনতাইকারী গ্রেফতার

নিজস্ব সংবাদদাতা: জামালপুর সদর থানা পুলিশ সোমবার রাত সাড়ে ১২টার দিকে অভিযান চালিয়ে নতুন বাইপাইস সড়কের মির্জা আজম চত্বর...

জামালপুরে দানশীলদের সহায়তায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক: করোনা সংক্রমনের দ্বিতীয় ঢেউ এ ক্ষতিগ্রস্থ অসহায় দরিদ্র পরিবারগুলোর মাঝে পবিত্র রমজানে ভালোভাবে ইফতার করার লক্ষ্যে খাদ্য...

বকশিগঞ্জে করোনায় কর্মহীনদের মাঝে রেডি’র ত্রাণ সহায়তা

স্টাফ রিপোর্টার: বৈশ্বিক মহামারি করোনায় লকডাউনে আটকে পড়া কর্মহীন, বেকার দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা দিলেন বেসরকারি সংস্থা রেডি (রোরাল...

Recent Comments