Wednesday, June 19, 2024
Homeশেরপুরনকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সোহাগের নির্বাচনি ইশতেহার

নকলা উপজেলা পরিষদ চেয়ারম্যান প্রার্থী সোহাগের নির্বাচনি ইশতেহার

শেরপুর সংবাদদাতা : ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপের ভোট গ্রহন অনুষ্ঠিত হবে মঙ্গলবার। প্রচারণার একদম শেষ মুহুর্তে এসে প্রার্থীসহ কর্মী সমর্থকরা ভোটারদের নজর কাড়তে ব্যস্ত সময় পার করছেন। ভোটারদের মনোযোগ আকর্ষণ করতে কেউ কেউ বিভিন্ন কৌশল অবলম্বন করছেন। এরই ধারাবাহিকতায় শেরপুরের নকলা উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ তাঁর নির্বাচনি প্রতীক দোয়াত-কলম এর পক্ষে জনগণের রায় বাড়াতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনি ইশতেহার ঘোষণা করেছেন।
রোববার দুপুরে পৌর শহরের চন্দ্রকোনা মোড়ে স্থাপিত তাঁর নির্বাচনি প্রচারণা কেন্দ্রে অগণিত ভোটার, কর্মী-সমর্থক, দলীয় নেতা-কর্মী ও বিভিন্ন ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের উপস্থিতিতে আনুষ্ঠানিকভাবে ইশতেহার ঘোষণা করেন।
এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ তাঁর লিখিত ইশতেহারের মাধ্যমে উপজেলাবাসীকে জানান দেন যে, তিনি প্রতিদ্বন্দ্বী সকল চেয়ারম্যান প্রার্থীর মধ্যে সেরা ও সময়োপযোগি প্রার্থী। জননেত্রী শেখ হাসিনা’র স্মার্ট বাংলাদেশ গড়ার স্বপ্ন বাস্তবায়নে তিনি সবার আগে নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে বদ্ধ পরিকর। তিনি বলেন আপনারা সবাই জানেন, জননেত্রী শেখ হাসিনা আমাদের দেশকে স্মার্ট বাংলাদেশ গড়ার প্রকল্প হাতে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় আমাদের সবার প্রিয় নকলাকে সবার আগে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে আমি সচেষ্ট থাকবো। তাই সার্বিক উন্নয়নসহ স্মার্ট নকলা গড়ার প্রত্যয়ে আমাকে দোয়াত কলম প্রতীকে ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিবেন। আপনারা এর আগে আমাকে সল্প সময়ের জন্য আপনাদের সেবা করার সুযোগ দিয়েছিলেন। তখন আমার কাজের স্বীকৃত স্বরূপ জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান হিসেবে মনোনিত হয়েছিলাম। এই প্রাপ্তি আপনাদের। আশাকরি আমার সততা ও উন্নয়নমূলক কাজের বিবেচনায় ২১ মে আপনাদের পবিত্র ভোট খানা দোয়াত-কলম প্রতীক দিয়ে আমাকে বিপুল ভোটে বিজয়ী করবেন, ইনশাআল্লাহ।

Most Popular

Recent Comments