Monday, March 4, 2024
Homeদেশজুড়েজেলার খবরনারায়ণগঞ্জ-৩ আসনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল, বৈধ ৯

নারায়ণগঞ্জ-৩ আসনে দুই প্রার্থীর মনোনয়ন বাতিল, বৈধ ৯

নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনে মো. জামিল মিজি (জাকের পার্টি) ও সিরাজুল হকের (কংগ্রেস) মনোনয়ন বাতিল করেছে নির্বাচন কমিশন। ঋণখেলাপির জামিনদাতা হওয়ায় ব্যাংকের অভিযোগ থাকায় এই দুই প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়।

বর্তমান সংসদ সদস্য ও জাতীয় পার্টি মনোনীত প্রার্থী লিয়াকত হোসেন খোকা, আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার হাসনাতসহ অপর নয় প্রার্থীর মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

সোমবার (৪ ডিসেম্বর) জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে প্রার্থীদের উপস্থিতিতে বৈধ ও বাতিল প্রার্থীদের বাছাই অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন দপ্তরের প্রতিনিধিদের উপস্থিতিতে জেলা রিটার্নিং কর্মকর্তা মাহমুদুল হক প্রার্থীদের বাছাই শেষে বৈধ ও বাতিল প্রার্থীদের নাম ঘোষণা করেন।

বৈধ প্রার্থীরা হলেন- আব্দুল্লাহ আল কায়সার হাসনাত (আওয়ামী লীগ), লিয়াকত হোসেন খোকা (জাতীয় পার্টি), মারুফ ইসলাম ঝলক (স্বতন্ত্র), এরফান হোসেন দীপ (স্বতন্ত্র), নারায়ণ দাস (বিকল্প ধারা বাংলাদেশ), মজিবুর রহমান (বাংলাদেশ তরিকত ফেডারেশন), আসলাম হোসেন (বাংলাদেশ সুপ্রিম পার্টি), রুবিয়া সুলতানা (স্বতন্ত্র), এবিএস ওয়ালিউর রহমান খান (বিএনএম), এ.এইচ.এম মাসুদ (স্বতন্ত্র) ও মো. আরিফ (মুক্তি জোট)।

Most Popular

Recent Comments