Monday, March 4, 2024
Homeজাতীয়নাশকতাকারীকে আটক করে পুরস্কৃত হলেন টিআই সরিফুল

নাশকতাকারীকে আটক করে পুরস্কৃত হলেন টিআই সরিফুল

বিএনপি-জামায়াতের চলমান হরতাল-অবরোধ কর্মসূচিতে নাশকতাকারীকে আটক করায় মোহাম্মদপুর ট্রাফিক জোনের টিআই সরিফুল ইসলামকে পুরস্কৃত করেছেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

শনিবার (২৫ নভেম্বর) সকালে ডিএমপি হেডকোয়ার্টার্সে সরিফুল ইসলামের হাতে পুরস্কার তুলে দেন ডিএমপি কমিশনার। 

এসময় ডিএমপি কমিশনার সরিফুল ইসলামের সাহসিকতার প্রশংসা করেন এবং ট্রাফিক—তেজগাঁও বিভাগের প্রতি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

পুরস্কার প্রদানকালে ঢাকা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. মুনিবুর রহমান ও ট্রাফিক—তেজগাঁও বিভাগের উপ-পুলিশ কমিশনার মোস্তাক আহমেদ উপস্থিত ছিলেন।

এসময় মোস্তাক আহমেদ জানান, প্রতিদিনের মতো গত ১৯ নভেম্বর সকাল সাড়ে ছয়টার দিকে ট্রাফিক-মোহাম্মদপুর জোনের টিআই (প্রশাসন) সরিফুল ইসলাম জোন এলাকা পরিদর্শনে বের হন। এসময় বেড়িবাঁধের মোহাম্মদীয়া হাউজিং লিমিটেডের মূল ফটকের সামনে সকাল সাতটার দিকে ৮-১০ জন অজ্ঞাত ব্যক্তি হরতাল হরতাল শ্লোগান দিতে দেখতে পান। তারা নাশকতার উদ্দেশ্যে একটি বাসের দিকে অগ্রসর হতে থাকলে তৎক্ষণাৎ টিআই সরিফুল ইসলাম সাহসিকতার সঙ্গে আশপাশের ৩-৪ জনের সহযোগিতায় নাশকতা ঘটানোর আগেই দুর্বৃত্তদের ধাওয়া করেন এবং একজনকে হাতে নাতে আটক করেন। যাকে পরবর্তী সময়ে মোহাম্মদপুর থানায় হস্তান্তর করা হয়। তার এই সাহসিকতাপূর্ণ কাজের স্বীকৃতিস্বরূপ ডিএমপি কমিশনার তাকে পুরস্কৃত করেন।

এর আগে আসাদগেট এলাকায় পরিবহন বাসে অগ্নিসংযোগ করে পালানোর সময় একজন নাশকতাকারীকে হাতে নাতে আটক করায় ট্রাফিক-মোহাম্মদপুর জোনের সার্জেন্ট পলাশ কুমার রায় ও টিএসআই আতাবুলকে গত ২৩ নভেম্বর পুরস্কৃত করেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান।

Most Popular

Recent Comments