Monday, February 26, 2024
Homeখেলাধুলানাসুমকে চড় মারা প্রসঙ্গে মুখ খুললেন পাপন

নাসুমকে চড় মারা প্রসঙ্গে মুখ খুললেন পাপন

গুঞ্জন আছে, সর্বশেষ বিশ্বকাপ চলাকালে নাসুম আহমেদের গায়ে হাত তুলেন চন্ডিকা হাথুরুসিংহে। এমন কাণ্ডে তদন্ত করার কথাও জানিয়েছে পেশাদার ক্রিকেটারদের সংগঠন কোয়াব। এবার এ প্রসঙ্গে মুখ খেলেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপন।

আজ মিরপুরে গণমাধ্যমকে পাপন বলেন, ‘আমি জানি না (নাসুমকে চড় মারার ঘটনা)। আমি কোনোদিনই শুনিনি এমন কিছু। একটা টিভিতে প্রচার করার আগে আমি এ ধরনের কোনো কথাই শুনিনি। কিন্তু এখানে বলা হয়েছে, আমি জানি।’

নাসুমের সঙ্গে এমন কাণ্ড সামনে আসে সম্প্রতি দেশের এক টিভি চ্যানেলে সংবাদ প্রচারের পর। সেই প্রতিবেদনে দাবি করা হয়, এ ঘটনা প্রসঙ্গে অবগত আছেন পাপন। তবে বিসিবি সভাপতি এমন অভিযোগকে মিথ্যা বলেছেন।

পাপন বলেন, ‘আমাকে বলা হয়েছে। আমি গিয়ে আবার কোচকে শাসিয়েছি। আমি আসলে অনুষ্ঠানটা (প্রতিবেদন) দেখিনি। আমি তো জানি এটা ডাহা মিথ্যা, এরপর আর তো আমার কিছু বলার নেই। যে জিনিসটা আমি মিথ্যা, এটা নিয়ে কথা বলবো কেন।’

‘এখানে একাধিক সমস্যা। আমি শুধু মিডিয়াকে দোষ দিচ্ছি না। আগে একটা সময় আমি আরও অনেক বেশি জড়িত ছিলাম এসব ব্যাপারে। এই সাত-আট মাস আমি যখন এটা বন্ধ করেছি, আসলে বিসিবির যোগাযোগটাও বন্ধ হয়ে গেছে। বিসিবি থেকে কেউ কথা বলছে না। একেকজন হয়তো নিজের মত দিচ্ছে, কিন্তু বিসিবিকে প্রতিনিধিত্ব করছে না।’-যোগ করেন পাপন।

Most Popular

Recent Comments