Monday, November 28, 2022
Homeবিনোদন‘নায়ক নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি’

‘নায়ক নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি’

নতুন সিনেমা ‘আগামীকাল’ নিয়ে বড় পর্দায় আসছেন ঢাকাই সিনেমার নায়ক মামনুন হাসান ইমন। এতে তার বিপরীতে অভিনয় করেছেন জাকিয়া বারী মম। তৌকির আহমেদের ‘দারুচিনি দ্বীপ’-এর ১৫ বছর পর এই সিনেমার মাধ্যমে আবার একসঙ্গে প্রেক্ষাগৃহে ফিরছেন দুজন।

অঞ্জন আইচ পরিচালিত ‘আগামীকাল’ মুক্তি পাচ্ছে ৩ জুন। সিনেমাটির মুক্তি উপলক্ষে শনিবার (২৮ মে) রাজধানীর পান্থপথের একটি রেস্টুরেন্টে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।


সেখানে উপস্থিত ছিলেন পরিচালক অঞ্জন আইচ, অভিনেতা মামনুন ইমন, অভিনেত্রী সূচনা আজাদ, অভিনেতা তারেক স্বপন, গায়িকা সোমনুর মনির কোনাল, নির্মাতা সানী সানোয়ারসহ অনেকে।

অনুষ্ঠানে ইমন বলেন, “পরিবার নিয়ে দেখার মতো একটি সিনেমা ‘আগামীকাল’। এই সিনেমায় আমি চিত্রনায়ক ইমন নয়, অভিনেতা ইমন হিসেবে হাজির হচ্ছি। গল্পের চরিত্রের হয়েই অভিনয় করেছি। আশা করি সবার সিনেমাটি ভালো লাগবে।”


পরিচালক অঞ্জন আইচ বলেন, ‘এই সিনেমার পরতে পরতে উৎকণ্ঠা, উত্তেজনা রয়েছে। বলতে পারেন এটি একটি সাইকোলজিক্যাল থ্রিলার সিনেমা। ইমন, মম, সূচনা ও শতাব্দীসহ সবাই দারুণ অভিনয় করেছেন। আমার বিশ্বাস দর্শক সিনেমাটি ৫ মিনিট দেখলেই শেষ না করে আর উঠতে পারবেন না।’

ইমন-মম ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন টুটুল চৌধুরী, শতাব্দী ওয়াদুদ, সূচনা আজাদ, ফারুক আহমেদ, আশিস খন্দকার, সাবেরী আলম, তারেক স্বপন প্রমুখ।


উল্লেখ্য, শনিবার ছিল ইমনের জন্মদিন। এই অনুষ্ঠানে শেষে কেক কেটে তার জন্মদিন উদযাপন করে ‘আগামীকাল’ সিনেমার টিম। এছাড়াও দিনভর সামাজিক মাধ্যমে সিনেমার বন্ধু-শভাকাঙক্ষী আর ভক্তদের ভালোবাসায় সিক্ত হয়েছেন এই নায়ক।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments