Tuesday, May 28, 2024
Homeবিনোদননিজের একাধিক প্রেম নিয়ে যা বললেন দীপিকা

নিজের একাধিক প্রেম নিয়ে যা বললেন দীপিকা

কেরিয়ারের শুরু থেকেই অভিনেত্রী দীপিকা পাড়ুকোন ব্যক্তিগত জীবন নিয়ে চর্চার শেষ নেই। রণবীর কাপুরের সঙ্গে তার প্রেম, ব্রেক-আপ একটা সময় ছিল মিডিয়ার মুখরোচক খবর। পরে একাধিক তারকা ক্রিকেটারর সঙ্গে নাম জড়িয়েছে দীপিকার। অবশেষে রণবীর সিংকে বিয়ে করেন নায়িকা।

সম্প্রতি এক সাক্ষাৎকারে দীপিকা এ নিয়ে কিছু কথা বলেছেন।

নায়িকা বলেন, রণবীরের সঙ্গে ডেট করার সময়ও অন্য পুরুষদের সঙ্গে মেলামেশা করতেন তিনি। শুরুতে তাদের সম্পর্কে কমিটমেন্ট ছিল না। সেই মন্তব্য নিয়ে রোষের মুখে পড়েছিলেন দীপিকা। এই বিতর্ক নিয়ে প্রথমবার মুখ খুললেন অভিনেত্রী।

দীপিকা বলেন, ‘কোনো কিছুকে যদি আমি বিশ্বাস করে বলে থাকি, তবে (সেই নিয়ে) দ্বিতীয়বার চিন্তা করি না। আমি এমনই মানুষই তৈরি হয়েছি এতগুলো বছরে। এবং আমি সত্যি বলতে ভয় পাই না। নিজের ভুল স্বীকার করতেও ভয় পাই না। আমি ক্ষমা চাইতেও ভয় পাই না। আমার যদি কোনো বিষয়ে ভিন্ন মতামত থেকে থাকে, তাহলে সেটা বলতে পিছপা হই না।’

২০১৫ সালে মলদ্বীপে দীপিকাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন রণবীর। তার আগ পর্যন্ত নাকি ওপেন রিলেশনশিপে ছিলেন দুজনে। 

দীপিকার ঝুলিতে এখন একের পর এক সিনেমা। তাকে আগামী দিনে দেখা যাবে ‘ফাইটার’, ‘কল্কি ২৯৯৮ এডি’, ‘সিংহাম থ্রি’ ছবিতে। রণবীরের আছে ‘ডন থ্রি’র মতো ছবি। এ ছবির শুটিং শিগগিরই শুরু হবে। এ ছাড়া ‘সিংহাম’-এও এক গুরুত্বপূর্ণ চরিত্রে তাকে দেখা যাবে। এরপর শুরু করবেন আদিত্য চোপড়ার নাম ঠিক না হওয়া সিনেমা।

Most Popular

Recent Comments