Saturday, February 4, 2023
Homeবিনোদননিজের বায়োপিকে কাকে চান করণ জোহর?

নিজের বায়োপিকে কাকে চান করণ জোহর?

ছোটবেলায় মেয়েলি স্বভাবের কারণে ঠাট্টার পাত্র হতে হতো। ইন্ডাস্ট্রিতেও তাকে নিয়ে পেছনে দুকথা হয়। আলোচনা-সমালোচনার মাঝেও নিজের সাহস আর দক্ষতায় জীবনের বহু বাধা অতিক্রম করেছেন পরিচালক-প্রযোজক করণ জোহর। পরিচালক হিসাবে তার সাফল্য প্রশ্নাতীত। বাবার মৃত্যুর পর ধর্মা প্রোডাকশনের হালও একার হাতে ধরেন করণ জোহর।

২০১৬ সালে নির্মাণ করেন ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ ছবিটি। এরপর কেটে গেছে দীর্ঘ ছয় বছর। ফের ফিচার ফিল্মের পরিচালকের আসনে করণ। ছবির নাম ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। আগামী বছরের প্রথমার্ধেই মুক্তি পাবে এই ছবি। এতে প্রথমবার রণবীর সিংকে ডিরেক্ট করেছেন করণ। ‘কুছ কুছ হোতা হ্যায়’ পরিচালকের সাত নম্বর ছবি এটি।

করণ জোহর
করণ জোহর

এর আগে করণ জোহরের ড্রিম প্রোজেক্ট ‘তখত’-এ কাজ করার কথা ছিল রণবীরের। তবে করোনাকালে থমকে যায় এই প্রোজেক্ট। সম্প্রতি এক সাক্ষাৎকারে করণ জানান, রণবীর সিংকে নিজের বায়োপিকে দেখতে চান তিনি। হ্যাঁ, দীপিকার স্বামীই নাকি আদর্শ অভিনেতা রুপালি পর্দায় করণ জোহরের জীবনকে ফুটিয়ে তোলার ক্ষেত্রে। করণের কথায়, ‘রণবীর আসলে একটা গিরগিটি। আমার মনে হয় ও সেরাটা দেবে। আমার ছেলেবেলাটা দুর্দান্ত কেটেছে, আমার বাবা-মা আমাকে জীবনের জরুরি শিক্ষাগুলো দিয়ে বড় করেছেন।’

করণ জোহর ও রণবীর সিং
করণ জোহর ও রণবীর সিং

করণ যোগ করেন, ‘আমি একটু অদ্ভূত বাচ্চা ছিলাম, অন্যদের চেয়ে আলাদা। তার মূল্য আমাকে চোকাতে হয়েছে। কঠিন ছিল, কিন্তু সেটা অনুপ্রেরণাদায়কও। আজ যখন সেই দিনগুলো ফিরে দেখি, আমার মনে হয় জীবনের ওই অধ্যায়ে আমি অনেক কিছু শিখেছি।’

উল্লেখ্য, আগামী বছর ২৮ এপ্রিল মুক্তি পেতে চলেছে করণ-রণবীর জুটির প্রথম ছবি ‘রকি অউর রানি কি প্রেম কাহিনি’। এই ছবিতে রণবীরের নায়িকা আলিয়া। বক্স অফিসে রণবীরের শেষ ছবি ‘জয়েশভাই জোরদার’ মুখ থুবড়ে পড়েছে, আপতত নিজের ক্রিসমাস রিলিজ ‘সাকার্স’ নিয়ে ব্যস্ত অভিনেতা।

সূত্র : হিন্দুস্তান টাইমস

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments