Wednesday, June 29, 2022
Homeবিনোদননিজ ফ্ল্যাটে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

নিজ ফ্ল্যাটে মিলল অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ

ভারতীয় অভিনেত্রীদের রহস্যজনক মৃত্যু যেন বেড়েই চলছে। মাত্র কয়েকদিনের ব্যবধানেইে তিনজন ভারতীয় অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হলো। সাহানা ও পল্লবীর পর এবার সেই তালিকায় যুক্ত হলো দক্ষিণী অভিনেত্রী শেরিন সেলিন ম্যাথিউর নাম।

জানা গেছে, এ অভিনেত্রীর নিজ ফ্ল্যাটেই পাওয়া গেছে তার ঝুলন্ত মরদেহ। মঙ্গলবার (১৭ মে) সকালে কেরালার এডাপ্পলি শহরের চাক্কারাপারম্বুতের ভাড়া বাসার ফ্ল্যাটে শেরিনের রুমমেটরা তাকে সিলিং ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পায়। ভারতীয় সংবাদমাধ্যমকে তারা জানায়, কয়েকদিন ধরে বন্ধুদের সঙ্গে বাদানুবাদ চলছিল শেরিন। এ কারণে বিষন্নতায় ভুগছিল সে।

আরও জানা গেছে, ২৬ বছর বয়সী এই মডেল একজন রূপান্তরিত নারী ছিলেন। পাঁচ বছর ধরে কেরালায় বাস করছিলেন তিনি। এরইমধ্যে তথ্য পেয়ে ভারতীয় পুলিশ তার ঘনিষ্ঠ বন্ধুদের (যাদের সঙ্গে মনোমালিন্য চলছিল) জবানবন্দি গ্রহণ করেছে।


প্রাথমিকভাবে পুলিশ ধারণা করছে শেরিন আত্মহত্যা করেছেন। পুলিশ তার অস্বাভাবিক মৃত্যুর একটি মামলা দায়ের করেছে। তদন্ত চলছে।

গত শুক্রবার (১৩ মে) কেরালার মডেল এবং মালায়লাম অভিনেত্রী সাহানার ঝুলন্ত লাশ উদ্ধারের মধ্য দিয়ে ভারতীয় অভিনেত্রীদের এই রহস্যজনক মৃত্যুর মিছিল শুরু হয়েছে। সাহানার পরিবারের দাবি, তাকে হত্যা করা হয়েছে।

এরপর রোববার (১৫ মে) ঝুলন্ত অবস্থায় পাওয়া যায় কলকাতার জনপ্রিয় টিভি অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত মরদেহ। পুলিশ জানিয়েছে সে আত্মহত্যা করেছে। আত্মহত্যার প্ররোচনাকারী হিসেবে গ্রেফতার করা হয়েছে পল্লবীর প্রেমিক সাগ্নিককে। তার দুদিন পর মঙ্গলবার (১৭ মে) মিলল শেরিন সেলিন ম্যাথিউর মরদেহ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments