Thursday, June 13, 2024
Homeজাতীয়নির্বাচনের ফল তৈরি হয়ে গেছে, ৭ জানুয়ারি ঘোষণা : ডা. শাহাদাত

নির্বাচনের ফল তৈরি হয়ে গেছে, ৭ জানুয়ারি ঘোষণা : ডা. শাহাদাত

দ্বাদশ সংসদ নির্বাচনের ফল ইতোমধ্যেই তৈরি হয়ে গেছে। আগামী ৭ জানুয়ারি সেই ফলাফল শুধু ঘোষণা করা হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

শুক্রবার (২৯ ডিসেম্বর) নগরের প্রবর্তক মোড়, পাঁচলাইশ আবাসিক ও মেডিকেলের সামনে সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারির নির্বাচন বর্জনে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

ডা. শাহাদাত হোসেন বলেন, বিগত দুটি জাতীয় সংসদ নির্বাচনে সাধারণ জনগণ ভোট দিতে পারেনি। সাতকানিয়ায় আওয়ামী লীগের নেতারাই সেই স্বীকারোক্তি দিচ্ছে।

চট্টগ্রাম নগর আওয়ামী লীগের এই নেতা বলেন, কোন আসনে কোন প্রার্থী কত ভোট পাবেন, সেটিও নির্ধারণ হয়ে গেছে। তাই এখন এ নির্বাচনের প্রচারণায় গিয়ে কেউ ভোট চায় না। সবাই ভোট কেন্দ্রে যাওয়ার দাওয়াত দেয়। কারণ প্রার্থীরা সবাই আওয়ামী মনোনীত, আওয়ামী বিদ্রোহী ও আওয়ামী অনুমোদিত প্রার্থী। তাদের লক্ষ্য একটাই আমরা আর মামুরা মিলে ভোটে নির্বাচিত হওয়া।

এসময় ডা. শাহাদাত ড্যাব নেতাকর্মীদের সঙ্গে নিয়ে স্থানীয় দোকানদার, বিভিন্ন হাসপাতাল, ক্লিনিকের ডাক্তার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, ড্যাব চট্টগ্রাম জেলা শাখার সভাপতি অধ্যাপক ডা. তমিজ উদ্দীন আহমেদ মানিক, ড্যাব চট্টগ্রাম মহানগর শাখার সভাপতি অধ্যাপক ডা. মো. আব্বাস উদ্দীন, ড্যাব কেন্দ্রীয় কমিটিরসহ সাংগঠনিক সম্পাদক ডা. এস এম সারোয়ার আলম, ড্যাব নেতা ডা. নাজমুল মোর্শেদ ও ড্যাব চমেক শাখারসহ সাংগঠনিক সম্পাদক ডা. মেহেদী হাসান।

এমআর/এমএসএ

Most Popular

Recent Comments