Friday, September 30, 2022
Homeদেশজুড়েজেলার খবরনেত্রকোণায় বজ্রপাতে কিশোরসহ ২ জনের মৃত্যু

নেত্রকোণায় বজ্রপাতে কিশোরসহ ২ জনের মৃত্যু

নেত্রকোণায় পৃথক স্থানে বজ্রপাতে এক কিশোরসহ দুজনের মৃত্যু হয়েছে। বুধবার (১৮ মে) সন্ধ্যার আগে জেলার খালিয়াজুরী উপজেলার সাতগাঁও হাওরে ও একই উপজেলার রানিচাপুর গ্রামে এসব ঘটনা ঘটে।

মৃতরা হলেন, মামুন মিয়া (১৪) ও কৃষি শ্রমিক জাকারুল মিয়া (৩৫)। কিশোর মামুন উপজেলার চাকুয়া ইউনিয়নের রানিচাপুর গ্রামের মাসুদ মিয়ার ছেলে ও শ্রমিক জাকারুল জেলার আটপাড়া উপজেলার তেলিগাতী ইউনিয়নের ইকরাটিয়া গ্রামের আক্কেল আলীর ছেলে। তিনি খালিয়াজুরী উপজেলার মেন্দিপুর ইউনিয়নের খলাপাড়া গ্রামে শ্বশুরবাড়িতে থেকে ধান কাটার কাজ করতেন।

খালিয়াজুরী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান এসব তথ্য নিশ্চিত করেন।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, জাকারুলসহ কয়েকজন শ্রমিক সাতগাঁও হাওরে ধান কাটছিলেন। সন্ধ্যার আগে তারা মাথায় করে ধানের বোঝা বহন করে নিয়ে যাওয়ার সময় হঠাৎ বজ্রপাতে তিনি ঘটনাস্থলে মারা যান। একই সময় কিশোর মামুন মাঠে শুকাতে দেওয়া ধান তোলার কাজ করছিল। এ সময় হঠাৎ বজ্রপাতে গুরুতর আহত হয়। পরে স্বজনরা তাকে নিয়ে মোহনগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাতে সেখানেই তার মৃত্যু হয়।

এ বিষয়ে খালিয়াজুরী উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) দায়িত্বে থাকা সহকারী কমিশনার (ভূমি) ইয়াসিন খন্দকার বলেন, নিহতের পরিবারকে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে ১৫ হাজার টাকা দেওয়া হবে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments