Saturday, December 3, 2022
Homeদেশজুড়েজেলার খবরনেত্রীদের বিষোদগারে আটকে গেল কক্সবাজার জেলা যুব মহিলা লীগের কমিটি

নেত্রীদের বিষোদগারে আটকে গেল কক্সবাজার জেলা যুব মহিলা লীগের কমিটি

দীর্ঘ ১৮ বছর পর মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে কক্সবাজার যুব মহিলা লীগের সম্মেলন। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন আয়েশা সিরাজ আর সাধারণ সম্পাদক হয়েছেন তাহমিনা চৌধুরী লুনা। তবে সভাপতি আয়েশা সিরাজকে মেনে নিতে নারাজ সাধারণ সম্পাদক তাহমিনা চৌধুরী লিনা। সেটি তিনি সাফ জানিয়ে দিয়েছেন সম্মেলনের মাইকেই।

প্রকাশ্যে মাইকে ঘোষণা দিয়ে তাহমিনা চৌধুরী বলেছেন আয়েশা সিরাজ সভাপতি হলে নিজে সাধারণ সম্পাদক হবেন না। আর এতে ক্ষিপ্ত হয়ে পুরো কমিটিই আটকে দিয়েছেন কেন্দ্রীয় সাধারণ সম্পাদক অপু উকিল।

এ সময় অপু উকিল বলেন, যেখানে হাউসফুল সম্মেলনের মাঝে মাইকে এসে এমন ঘোষণা দিতে পারে সেখানে কমিটি হবে না। পরে কেন্দ্রীয় কমিটি প্রয়োজনীয় সিদ্ধান্ত দেবে বলেও ঘোষণা দেন তিনি।

এসময় তিনি আরও বলেন, কক্সবাজারের মানুষ এমন জানতাম না। এখানে জীবনের নতুন একটি অভিজ্ঞতা হয়েছে। পরে তিনি রাগ করে সম্মেলনস্থল ত্যাগ করেন।

কক্সবাজার সাংস্কৃতিক কেন্দ্রের অডিটোরিয়ামে বহুল প্রত্যাশিত এই সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়। সম্মেলন ও কাউন্সিলকে ঘিরে জেলা ও উপজেলার পর্যায়ের যুব মহিলা লীগের নেতাকর্মীদের ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়। নেতাকর্মীদের পদভারে মুখরিত হয়ে ওঠে সম্মেলনস্থল।


এই সম্মেলন ও কাউন্সিলে প্রধান অতিথি ছিলেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্মবিষয়ক সম্পাদক অ্যাড. সিরাজুল মোস্তফা। উদ্বোধক ছিলেন যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সংসদ সদস্য অপু উকিল।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments