Monday, July 15, 2024
Homeজাতীয়পরিবেশ,বন ও জনবায়ু পরিবর্তন মন্ত্রীকে তিন সংগঠনের শুভেচ্ছা।

পরিবেশ,বন ও জনবায়ু পরিবর্তন মন্ত্রীকে তিন সংগঠনের শুভেচ্ছা।

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরীকে সম্মাননা ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানায় ইনস্টিটিউট অব ট্রপিক্যাল ইকোলজি এন্ড বায়োডাইভারসিটি (বাংলাদেশ পরিবেশ কেন্দ্র), ভয়েস অন ক্লাইমেট চেইঞ্জ এবং পরিবেশ, প্রযুক্তি ও বানিজ্য বিষয়ক অনলাইন পত্রিকা ইটিসি নিউজ।

গতকাল সোমবার রূপায়ণ ট্রেড সেন্টারে সংগঠনগুলির পক্ষে এই সম্মাননা ক্রেস্ট তুলে দেওয়া হয়। ইটিসি নিউজের সম্পাদক ও বাংলাদেশ পরিবেশ কেন্দ্রের পরিচালক মেহেদী হাসান বলেন, আন্তর্জাতিক অঙ্গনে বাংলাদেশের জলবায়ু কূটনীতিতে বলিষ্ঠ ভূমিকা রাখছে পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী সাবের হোসেন চৌধুরী। তার মতো একজন যোগ্য মানুষ যোগ্য মন্ত্রণালয়ে থাকায়, আমরা অত্যন্ত আনন্দিত। আমাদের বিশ্বাস, তিনি ভবিষ্যত প্রজন্মের জন্য একটি স্বাস্থ্যকর ও বসবাসযোগ্য পৃথিবী গড়ে তুলতে ভূমিকা রাখবে।

ভয়েস অন ক্লাইমেট চেইঞ্জ এর প্রধান উপদেষ্টা ও সাবেক জাতীয় দলের ফুটবলার আবদুল গাফফার বলেন, মাননীয় মন্ত্রী মহোদয় এর হাতে আমরা শুভেচ্ছা স্মারক তুলে দিতে পেরে অত্যন্ত আনন্দিত। তিনি জলবায়ু পরিবর্তনের বিরুদ্ধে বিশ্বব্যাপী জনমত গড়তে কাজ করছে। আমরাও একই কাজটি দীর্ঘদিন ধরে করে আসছি।

Most Popular

Recent Comments