Thursday, December 1, 2022
Homeবিনোদনপরীমণির পর মেহজাবীন

পরীমণির পর মেহজাবীন

দেশের শোবিজ জগতের প্রথম তারকা হিসেবে ফেসবুকে ১ কোটি ফলোয়ারের মাইলফলক স্পর্শ করেন চিত্রনায়িকা পরীমণি। এরপর দেড় কোটির সীমানাও ছাড়িয়ে যান তিনি। দ্বিতীয় তারকা হিসেবে কোটির ক্লাবে প্রবেশ করেন নন্দিত উপস্থাপক, পরিচালক ও লেখক হানিফ সংকেত।

এবার সেই তালিকায় যুক্ত হলো নাটকের জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরীর নাম। তার ফেসবুক পেজের অনুসারীর সংখ্যা ছাড়িয়ে গেছে ১ কোটি। ফলে পরীমণির পর দ্বিতীয় অভিনেত্রী বা নারী তারকা হিসেবে এই অসামান্য অর্জন নিজের করে নিলেন মেহজাবীন।


ভক্তদের এই অসামান্য ভালোবাসায় উচ্ছ্বসিত মেহজাবীন। তাদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এ অভিনেত্রী বলেছেন, ‘এটা আমার জন্য সম্মানের। ভক্ত ও শুভাকাঙ্ক্ষীদের প্রতি কৃতজ্ঞ আমি। তারাই আমাকে আজকের অবস্থানে নিয়ে এসেছেন। তাদের ভালোবাসা আমাকে ভবিষ্যতে আরও ভালো কাজ করতে অনুপ্রেরণা দেবে।’

জানা গেছে, ২০১১ সালের ১১ মার্চ ফেসবুক পেজটি চালু করেছিলেন মেহজাবীন। এই প্ল্যাটফর্মে তিনি দারুণ সক্রিয়। নিজের নাটকের বিভিন্ন আপডেট ভক্তদের সঙ্গে শেয়ার করেন। এছাড়া চমকপ্রদ ছবি আপলোড করে ভক্তদের মাতিয়ে রাখেন। পাশাপাশি লাইভে এসে আড্ডাও দেন।

এদিকে আরও দু’জন তারকা কোটির ক্লাবে প্রবেশের দ্বারপ্রান্তে রয়েছেন। তারা হলেন চিত্রনায়িকা পূর্ণিমা ও গায়ক-অভিনেতা তাহসান খান। তাদের দু’জনেরই অনুসারী ৯৮ লাখ। মাস খানেক আগেও মেহজাবীন তাদের পেছনে ছিলেন। তবে ঈদের সময়টাতে নতুন নাটকের সুবাদে নিয়মিত পোস্ট দিয়েছেন এবং লাইভে এসেছেন। এর ফলে দ্রুত তার ফলোয়ার বেড়ে যায়।


উল্লেখ্য, গত ঈদে মেহজাবীনকে দেখা গেছে ‘অ্যাম্বুলেন্স গার্ল’, ‘ব্যবধান’, ‘ভয়েস ক্লিপ’, ‘বিভ্রান্তি’ ইত্যাদি নাটকে। প্রতিটি নাটকেই তার অভিনয় প্রশংসিত হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments