Wednesday, June 29, 2022
Homeঅপরাধপল্লবীর মৃত্যুতে বাড়ছে রহস্য, কল সেন্টার চালাতেন সাগ্নিক!

পল্লবীর মৃত্যুতে বাড়ছে রহস্য, কল সেন্টার চালাতেন সাগ্নিক!

অভিনেত্রী পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় তার ভাই জিৎ দে-কে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে তাকে গরফা থানায় ডেকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করা হয়।

এর পাশাপাশি পল্লবী দে’র মৃত্যুর ঘটনায় দায়ের হওয়া মামলার গ্রেপ্তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী রাজারহাট-নিউ টাউনে একটি কল সেন্টার চালাতেন বলেও জানতে পেরেছেন তদন্ত কর্মকর্তারা। সেই কল সেন্টারে ঠিক কী ধরনের কাজ হত, আদৌ সেটির বৈধ কোনো কাগজপত্র আছে কিনা, তা খতিয়ে দেখছে পুলিশ।


রোববার নিজের ফ্ল্যাট থেকেই উদ্ধার হয় টেলিভিশন অভিনেত্রী পল্লবী দে’র ঝুলন্ত মরদেহ। তারপর থেকেই অভিনেত্রীর জীবন ঘিরে উঠে আসছে একের পর এক বিস্ফোরক তথ্য। প্রথম থেকেই সন্দেহের তীর পল্লবীর প্রেমিক সাগ্নিকের দিকে।

পল্লবী দে’র মৃত্যুর ঘটনার পরের দিন তার প্রেমিক সাগ্নিককে আটকের পর গ্রেপ্তার দেখিয়েছে পুলিশ। ওইদিন রাতভর তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। মঙ্গলবার সকালেও চলে জেরা। তার তারপর সন্ধ্যায় গ্রেপ্তার দেখানো হয়।

পল্লবীর বাবা অভিযোগ করেন, ঐন্দ্রিলা নামে একটি মেয়ের সঙ্গে সম্পর্ক ছিল সাগ্নিকের। সে কারণেই পল্লবীকে খুন করেছে সাগ্নিক। পল্লবীর টাকাও হাতিয়েছে। তার টাকাতেই কিনেছেন অডি গাড়ি, যাতে চড়ে বেড়াতেন সাগ্নিক। এই অভিযোগের ভিত্তিতে খুন ও টাকা আত্মসাতের অভিযোগে মামলা দায়ের হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments