Tuesday, June 25, 2024
Homeবিনোদনপাঞ্জাবি গানে মুম্বাইয়ের মঞ্চ মাতালেন দিলজিৎ-এড শিরান জুটি

পাঞ্জাবি গানে মুম্বাইয়ের মঞ্চ মাতালেন দিলজিৎ-এড শিরান জুটি

সদ্য ভারত সফরে এসেছেন বিশ্বের জনপ্রিয় পপতারকা এড শিরান। গত শনিবার মুম্বাইয়ে তার কনসার্ট ছিল। কনসার্ট চলাকালীনই মঞ্চে দেখা গেল এড শিরান ও দিলজিৎ দোসাঞ্জের যুগলবন্দি। তারা দুজনে মিলে মঞ্চে পাঞ্জাবি গান গাইলেন। দিলজিতের জনপ্রিয় গান ‘লাভার’ গানটি গেয়ে ভক্তদের অবাক করে দিলেন শিরান।

শনিবার কনসার্টটি ছিল মুম্বাইয়ের মহালক্ষ্মী রেসকোর্স গ্রাউন্ডে। কনসার্টের শেষে দুই জনপ্রিয় তারকাই তাদের একসঙ্গে গাওয়া ভিডিওটি নিজেদের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন।

শনিবারের কনসার্টের একটি ছোট ক্লিপিং দিলজিৎ তার নিজের সোশ্যাল মিডিয়াতে (ইনস্টাগ্রাম) শেয়ার করেন। দিলজিৎ একটি লাল পাগড়ির সঙ্গে একটি কালো এবং সোনালি পোশাক পরেছিলেন এবং এডকে দেখা গিয়েছে শার্ট ও ডেনিমে।

ভিডিওটি শেয়ার করে দিলজিৎ লিখেছেন, ‘@teddysphotos ভাই প্রথমবারের মতো পাঞ্জাবিতে গাইছেন, ‘চাক দেয়া গে’। ভিডিওটি পোস্ট করা মাত্রই ঝড়ের গতিতে ভাইরাল হয়। বহু জনপ্রিয় তারকা পোস্টের প্রতিক্রিয়াও দিয়েছেন। বাদশা লিখেছেন, ‘ভাই এড পাজিকে গিটারিস্ট হিসেবে পেয়েছেন।’ এমনকী বলিউডের বিখ্যাত অভিনেতা বরুণ ধাওয়ান লেখেন, ‘ওয়ার্ল্ড ডোমিনেশ’। হর্ষদীপ কৌরের মন্তব্য, ‘ওয়ার্ল্ড ডমিনেশন। দিল জিত লিয়া।’

এড শিরানও দিলজিতের সঙ্গে তার পারফরম্যান্সের ভিডিও নিজের সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। এড তার পোস্টের ক্যাপশনে লেখেন, ‘ভারতে আমার অবিশ্বাস্য সময় কেটেছে।’ শেয়ার করা ভিডিওর শেষে তাদের পরস্পরকে আলিঙ্গন করতে দেখা গিয়েছে। 

শিরান ভারতে এসে মুম্বাইয়ের একটি স্কুলে গিয়েছিলেন। সেখানের একটি ভিডিও তিনি প্রকাশ্যে এনেছেন। ১৪ মার্চ তাকে শাহরুখ খানের সঙ্গে পার্টি করতে দেখা যায়। সেই পার্টিতে শাহরুখ ও তার স্ত্রী গৌরী খান, ফারহা খানসহ অনেকে উপস্থিত ছিল। ওই দিনের একটি ভিডিও ক্লিপিং নেট পাড়ায় ছড়িয়ে পড়ে, সেখানে এড ও শাহরুখকে একসঙ্গে নাচতে দেখা গেছে।

Most Popular

Recent Comments