Thursday, July 18, 2024
Homeবিনোদনপাপারাৎজিদের দেখে বেবিবাম্প লুকালেন পরিণীতি চোপড়া!

পাপারাৎজিদের দেখে বেবিবাম্প লুকালেন পরিণীতি চোপড়া!

কিছুদিন আগে খবর আসে মা হচ্ছেন দীপিকা পাড়ুকোন। দীপিকার পর বলিউডে কি আরও এক সুখবর? মা হচ্ছেন আরও এক নায়িকা! সম্প্রতি সেই নায়িকার এক ভিডিও ভাইরাল হয়েছে। বিমানবন্দরে পাপারাৎজির ক্যামেরা বন্দি হয়েছেন ওই নায়িকা। এরপর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। 

ঢিলেঢালা পোশাকে ওই নায়িকাকে দেখেই চলছে আলোচনা। কে সেই নায়িকা? তিনি আর কেউ নন, পরিণীতি চোপড়া। তাকে দেখেই নেটিজেনদের একটা বড় অংশের প্রশ্ন এখন একটাই। অনেকেরই ধারণা, ক্যামেরা দেখতে পেয়েই বেবিবাম্প লুকোনোরও চেষ্টা করছেন পরিণীতি।

গত বছরের সেপ্টেম্বরে বিয়ে হয় পরিণীতির। রাঘব চাড্ডাকে বিয়ে করেন তিনি। ভালোবাসার বিয়ে, একসঙ্গে পড়তেন তারা। সেখান থেকেই আলাপ। এরপর যা হয়, প্রথমে বন্ধুত্ব, ক্রমে সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। মা হওয়া নিয়ে অতীতেও মুখ খুলেছেন পরিণীতি। জানিয়েছিলেন, সন্তান দত্তক নেওয়ারও ইচ্ছে রয়েছে তার। এমনকি বাচ্চা তার খুবই প্রিয়। নিজেও মা হতে চান। এবার সেই স্বপ্নই সত্যি হচ্ছে কী? অবশ্য রাঘব অথবা পরিণীতি এখনও এ নিয়ে মুখ খোলেননি।

গত বেশ কিছু সময় ধরে বলিউড থেকে দূরেই আছেন তিনি। এর আগে, জানা গিয়েছিল সন্দীপ রেড্ডি ভাঙার ‘অ্যানিম্যাল’ সিনেমায় কাজ করার কথা ছিল। যদিও পরে তিনি বাদ পড়েন। পরিণীতিকে বাদ দেওয়া প্রসঙ্গে সন্দীপ বলেছিলেন, তিনি যে রকম ‘গীতাঞ্জলি’ চাইছিলেন তা পরিণীতির কাছে পাচ্ছিলেন না। 

পরবর্তী সময়ে ওই চরিত্রে অভিনয় করেন রাশ্মিকা মান্দানা। আগামী দিনে ইমতিয়াজ আলির ‘চমকিলা’তে দেখা যাবে পরিণীতিকে। ওই সিনেমায় সঙ্গীত পরিচালক থাকবেন এ আর রহমান।

Most Popular

Recent Comments