Monday, June 24, 2024
Homeজাতীয়‌‘পুতুল নাচের’ এই নির্বাচন প্রতিহত করতে হবে : ড. রেজাউল

‌‘পুতুল নাচের’ এই নির্বাচন প্রতিহত করতে হবে : ড. রেজাউল

জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সেক্রেটারি ড. মুহাম্মদ রেজাউল করিম বলেছেন, ৭ জানুয়ারি পুতুল নাচের নির্বাচন। এই নির্বাচন প্রতিহত করতে সবাইকে ভোটদানে বিরত থাকতে হবে। অন্যথায় দেশ ও জাতি গভীর সংকটে পড়বে।

মঙ্গলবার (২ জানুয়ারি) রাজধানীর একটি মিলনায়তনে ঢাকা মহানগর উত্তরের জামায়াতে ইসলামীর কাফরুল থানা পশ্চিম আয়োজিত স্থানীয় শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

থানা আমির আব্দুল মতিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কেন্দ্রীয় মজলিসে শূরা সদস্য ও ঢাকা মহানগর উত্তরের সহকারী সেক্রেটারি ডা. ফখরুদ্দীন মানিক।

ড. মুহাম্মদ রেজাউল করিম বলেন, সরকার কথিত নির্বাচনের নামে রীতিমতো কানামাছি খেলায় লিপ্ত হয়েছে। তারা সাজানো ও পাতানো নির্বাচনের মাধ্যমে নিজেদের অবৈধ ক্ষমতা প্রলম্বিত করতে চায়। কিন্তু জনগণ তাদেরকে সে সুযোগ দেবে না বরং রাজপথে চলমান বিরামহীন আন্দোলনের মাধ্যমে সরকারকে গদি ছাড়তে বাধ্য করবে।

জামায়াতকে একটি গণমুখী, কল্যাণকামী ও গণতান্ত্রিক রাজনৈতিক সংগঠন দাবি করে তিনি বলেন, দেশকে ক্ষুধা, দারিদ্রমুক্ত ও সুখী-সমৃদ্ধ করাই আমাদের রাজনৈতিক চেতনার অংশ। সে লক্ষ্য ও উদ্দেশ্য বাস্তবায়নের জন্যই আমরা বিরামহীনভাবে কাজ করে যাচ্ছি। সারা দেশের মতো রাজধানী ঢাকাতে শীতের তীব্রতা বেড়েছে। ফলে প্রয়োজনীয় শীতবস্ত্রের অভাবে রাজধানীর প্রান্তিক জনগোষ্ঠী কষ্ট পাচ্ছেন। শীতার্ত মানুষের কল্যাণে এগিয়ে আসা রাষ্ট্রের দায়িত্ব হলেও সরকার নিজেদের অবৈধ ক্ষমতা দীর্ঘায়িত করার ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে। তাই আমরা আমাদের সীমিত সামর্থ্য নিয়ে শীতার্ত মানুষের দুর্দশা লাঘবে সাধ্যমতো চেষ্টা করে যাচ্ছি।

জেইউ/এমএ

Most Popular

Recent Comments