Sunday, August 7, 2022
Homeবিনোদনপোশাক ছাড়া ফটোশুট, রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

পোশাক ছাড়া ফটোশুট, রণবীরের বিরুদ্ধে থানায় অভিযোগ

গত কয়েকদিন ধরে বলিউডে সবচেয়ে চর্চিত বিষয়, রণবীর সিংয়ের পোশাক ছাড়া ফটোশুট। একেবারে নগ্ন হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। তার সেই ছবি ইন্টারনেট দুনিয়ায় ভাইরাল হয়ে গেছে। স্বাভাবিকভাবেই প্রশংসার চেয়ে সমালোচনা হচ্ছে বেশি।

তবে এবার রণবীর পড়লেন আইনি ঝামেলায়। তার বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছে একটি সংগঠন। অভিযোগে বলা হয়েছে, তিনি ‘নারীদের ভাবাবেগে আঘাত’ করেছেন।


ইন্ডিয়া টুডে’র এক প্রতিবেদনে বলা হয়েছে, মুম্বাই পুলিশের কাছে লিখিত আকারে অভিযোগ দাখিল হয়েছে রণবীর সিংয়ের বিরুদ্ধে। তবে বিষয়টি নিয়ে বিস্তারিত তথ্য এখনো প্রকাশ্যে আসেনি।

ব্যতিক্রম-উদ্ভট পোশাক পরার জন্য প্রায়শ সমালোচিত হন রণবীর সিং। যদিও সমালোচনাকে বুড়ো আঙুল দেখিয়ে নিজের ইচ্ছেমতো সাজেই হাজির হন তিনি। তবে সম্প্রতি তিনি একেবারে নগ্ন হয়ে ফটোশুট করেছেন। পেপার ম্যাগাজিনের জন্য তোলা সেই ছবি গত ২১ জুলাই ভাইরাল হয় অন্তর্জালে।

যদিও নগ্ন হওয়া নিয়ে রণবীরের কোনো অসঙ্কোচ নেই। তিনি বলেছেন, ‘শারীরিকভাবে নগ্ন হওয়াটা আমার কাছে খুব সহজ। আমি হাজার হাজার মানুষের সামনে নগ্ন হতে পারি। আমার কিছু যায় আসে না। তবে বাকিরা অস্বস্তিতে পড়বেন।’


রণবীরের এই নগ্ন ফটোশুটের কথা তার স্ত্রী দীপিকা পাডুকোনও জানতেন। এমনকি ছবিগুলো ইন্টারনেটে প্রকাশের আগেই তিনি দেখেছেন এবং স্বামীকে সমর্থন দিয়েছেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments