Monday, June 24, 2024
Homeজামালপুরপৌর আওয়ামী লীগের আয়োজনে নৌকার প্রার্থীর আবুল কালাম আজাদের গণমিছিল লোকে লোকারণ্য

পৌর আওয়ামী লীগের আয়োজনে নৌকার প্রার্থীর আবুল কালাম আজাদের গণমিছিল লোকে লোকারণ্য

নিজস্ব সংবাদদাতা : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুর-৫ সদর আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিকের প্রার্থী আবুল কালাম আজাদ এর পক্ষে গণমিছিল অনুষ্ঠিত হয়।
গত বৃহস্পতিবার ৪ জানুয়ারী বিকালে জামালপুর পৌর আওয়ামী লীগের আয়োজনে এ গণমিছিলে হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।
দুপুরের পর থেকে নৌকা পাগল ও সমর্থক, নেতা-কর্মীরা লগি-বৈঠা ও ছোট ছোট নৌকা নিয়ে মিছিলে অংশ গ্রহণ করে। মুহূর্তের মধ্যেই বিভিন৷ ওয়ার্ড থেকে আগত মিছিলে মিছিলে কানায় কানায় ভরে যায় পিটিআই মাঠ প্রাঙ্গণ। পরে পিটিআই এর সামনে থেকে বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মির্জা আজম এমপি এর নেতৃত্বে মিছিল শুরু হয়ে তা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বকুলতলায় এসে শেষ হয়। পরে পৌর আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মাসুম রেজা রহিম এর সভাপতিত্বে এবং জামালপুর পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ ছানোয়ার হোসেন ছানু এর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন,সদর আসনের আওয়ামী লীগ মনোনীত সংসদ সদস্য প্রার্থী আবুল কালাম আজাদ, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব এডভোকেট মুহাম্মদ বাকী বিল্লাহ সাধারণ সম্পাদক বিজন কুমার চন্দ, সহ-সভাপতি আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী প্রমূখ। জামালপুর পৌর আওয়ামী লীগের অন্তর্গত ১৭ টি ওয়ার্ড আওয়ামী লীগের নেতৃত্বে হাজার হাজার আওয়ামী লীগের নেতাকর্মীদের উপস্থিতিতে প্রায় আধাঘন্টা ব্যপ্তি ছিলো এই গণমিছিল।
এসময় উপস্থিত নেতাকর্মীরা আগামী ৭ জানুয়ারি নির্বাচনে নৌকা প্রতিকে ভোট দিয়ে আবুল কালাম আজাদকে সংসদ সদস্য পদে জয়ী করার প্রতিশ্রুতি ব্যক্ত করেন।

Most Popular

Recent Comments