Monday, June 24, 2024
Homeজাতীয়প্রচারণায় বাধার অভিযোগ জানিয়ে সিইসিকে সৈয়দ ইবরাহিমের চিঠি

প্রচারণায় বাধার অভিযোগ জানিয়ে সিইসিকে সৈয়দ ইবরাহিমের চিঠি

কক্সবাজার-১ আসনে হাতঘড়ি প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন বাংলাদেশ কল্যাণ পার্টির চেয়ারম্যান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম (বীর প্রতীক)। নির্বাচনী প্রচারণার সময় স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলমের নেতাকর্মীরা তার হাতঘড়ি প্রতীকের সমর্থকদের বাধা দিচ্ছে বলে অভিযোগ তুলেছেন তিনি।

বুধবার (২৭ ডিসেম্বর) প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) বরাবর পাঠানো এ অভিযোগ সংক্রান্ত চিঠির সঙ্গে নির্বাচনী প্রচারণায় বাধাদানকারীদের একটি তালিকাও পাঠিয়েছেন সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

চিঠিতে সৈয়দ মুহাম্মদ ইবরাহিম অভিযোগ করেন, কক্সবাজার-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ও বর্তমান সংসদ সদস্য জাফর আলম তার মদদপুষ্ট জনপ্রতিনিধি (ইউপি চেয়ারম্যান) ও দলীয় রাজনৈতিক পদধারী সন্ত্রাসীদের মাধ্যমে আমার কর্মী ও সমর্থকদের নিয়মিত ভয়ভীতি দেখাচ্ছে ও হুমকি দিচ্ছে। আবার তারাই আমার ও দলের বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে এবং অভিযোগ করছে। এতে আমার ও আমার দলের ভাবমূতি ক্ষুণ্ন হচ্ছে। জনপ্রতিনিধি নামধারী অস্ত্রধারী চিহ্নিত সন্ত্রাসীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ না করা হলে অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন বাধাগ্রস্ত হবে।

চিঠির সঙ্গে সন্ত্রাসীদের একটি তালিকা দিয়ে তাদের বিরুদ্ধে দ্রুত আইনি পদক্ষেপ নিতে সিইসির প্রতি অনুরোধ জানান মেজর জেনারেল (অব.) সৈয়দ মুহাম্মদ ইবরাহিম।

Most Popular

Recent Comments