Friday, June 21, 2024
Homeখেলাধুলাপ্রথম অধিবেশন শুরু সংসদে, সাকিব-মাশরাফি সিলেটে

প্রথম অধিবেশন শুরু সংসদে, সাকিব-মাশরাফি সিলেটে

প্রথমবারের মতো নির্বাচনে জয়ী হয়ে জাতীয় সংসদ সদস্য হয়েছেন সাকিব আল হাসান। অন্যদিকে, মাশরাফি বিন মুর্তজা টানা দ্বিতীয়বার সংসদের সদস্য নির্বাচিত হন। তবে আজ (মঙ্গলবার) যখন সংসদের প্রথম অধিবেশন শুরু হয়েছে, তখন সাকিব বিপিএলে নেতৃত্ব দিচ্ছেন রংপুর রাইডার্সকে। ইতোমধ্যে তার দল কুমিল্লা ভিক্টোরিয়ান্সের বিপক্ষে জয় পেয়েছে। দিনের দ্বিতীয় ম্যাচে মাশরাফির নেতৃত্বে খেলছে সিলেট স্ট্রাইকার্স।

আজ দুপুর ৩টা থেকে শুরু হয়েছে দশম জাতীয় সংসদের প্রথম অধিবেশন। বিপিএলের জন্য সিলেটে থাকায়, এই অধিবেশনে যোগ দেননি আওয়ামীলীগের দুই সংসদ সদস্য সাকিব-মাশরাফি।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হয় কুমিল্লা ও রংপুর। এই ম্যাচে সাকিবকে মাঠে দেখা যায়। ব্যাট হাতে না নামলেও, বল হাতে খরুচে ছিলেন সাকিব। ৪ ওভারে ৪১ রান খরচায় অবশ্য একটি উইকেটও পেয়েছেন। মাগুরা-১ আসন থেকে এবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন এই টাইগার অধিনায়ক।


দিনের অপর ম্যাচে সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নেমেছে সিলেট ও ফরচুন বরিশাল। ফিটনেসের সমস্যা ও চোট নিয়েও বিপিএলে খেলার কারণে সমালোচিত হয়েছেন মাশরাফি। তবে সিলেট ফ্র্যাঞ্চাইজি তাকে যেকোনো মূল্যে খেলাতে চায়। এ অবস্থায় খেলাটা তার জন্য আদর্শ মনে না করলেও, প্রতিটি ম্যাচেই সিলেটের নেতৃত্ব দিচ্ছেন সাবেক এই টাইগার অধিনায়ক।

তামিমের দল বরিশালের বিপক্ষে টস জিতে আগে ফিল্ডিং নিয়েছেন সিলেট অধিনায়ক মাশরাফি। অধিনায়কের দায়িত্বে থাকায় শেষ পর্যন্ত আর প্রথম অধিবেশনে যোগ দেওয়া হয়নি ম্যাশের। যদিও এখন পর্যন্ত চলতি আসরে খেলা চারটি ম্যাচেই হেরেছে তার দল। ফলে সাত দলের এই টুর্নামেন্টে সবার তলানিতে অবস্থান সিলেটের। অন্যদিকে, সাকিবের রংপুর পাঁচ ম্যাচে তিন জয় নিয়ে টেবিলের তিনে অবস্থান করছে। 

Most Popular

Recent Comments