Thursday, April 25, 2024
Homeজামালপুরপ্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষা আজ উন্নতির একধাপ এগিয়ে গেছে-মির্জা আজম এমপি

প্রধানমন্ত্রীর নেতৃত্বে শিক্ষা আজ উন্নতির একধাপ এগিয়ে গেছে-মির্জা আজম এমপি

মেলান্দহ সংবাদদাতা : আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক মির্জা আজম এমপি বলেছেন, দেশ আজ মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে উন্নতির একধাপ এগিয়ে গেছে। শিক্ষা খাতের ব্যাপক উন্নতি হয়েছে। গত শনিবার ২১ অক্টোবর সকালে উপজেলার মির্জা আজম আধুনিক অডিটোরিয়ামে শিক্ষার মানোন্নয়নে মাদ্রাসা, কারিগরি প্রতিষ্ঠান, নিম্নমাধ্যমিক, মাধ্যমিক ও কলেজ পর্যায়ের সকল শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও সহ-শিক্ষকদের সাথে মতবিনিময় কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।
তিনি বলেন, সরকার শিক্ষার সব উপকরণ শিক্ষার্থীদের দোরগোড়ায় পৌছে দিচ্ছে। শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণসহ বছরের শুরুতেই বিনামূল্যে পাঠ্যবই শিক্ষার্থীদের হাতে তুলে দেয়া হচ্ছে। শিক্ষার মানোন্নয়নের জন্য নকলমুক্ত পরীক্ষা কেন্দ্র পরিচালনার জন্য স্ব স্ব কেন্দ্র সচিবদের নির্দেশ দেন ও প্রতিষ্ঠানের সভাপতিদের প্রতি নিয়োগ বানিজ্য বন্ধের অনুরোধ জানান।
উপজেলা পরিষদ আয়োজিত মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন, উপজেলা চেয়ারম্যান প্রকৌশলী মো: কামরুজ্জামান।উপজেলা যুবলীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহীম খলিলুল্লাহ’র সঞ্চালনায় শুভেচ্ছা বক্তব্য দেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো: সেলিম মিঞা।বিশেষ অতিথির বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব ফারুক আহাম্মেদ চৌধুরী, সহ-সভাপতি দিদার পাশা, সাংগঠনিক সম্পাদক ও পৌরসভার মেয়র মো: ছানোয়ার হোসেন, সম্মানিত সদস্য ও মেলান্দহ পৌরসভার মেয়র আলহাজ্ব শফিক জাহেদী রবিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও ৩নং মাহমুদপুর ইউনিয়নের চেয়ারম্যান মোহাম্মদ আলী জিন্নাহ, সম্পাদক মো: জিন্নাহ, দুরমুট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ খালেকুজ্জামান জুবেরী, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার মো: আজাদুর রহমান ভূইয়া।এছাড়াও উপজেলা শিক্ষক কর্মচারী কল্যান ট্রাস্টের নেতৃবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সভাপতি, অধ্যক্ষ ও প্রধান শিক্ষকগণ বক্তব্য রাখেন। বক্তারা বর্তমান শিক্ষা কারিকুলাম বাদ দিয়ে আগের শিক্ষা ব্যবস্থা চালু রাখতে সরকারের প্রতি অনুরোধ জানান। অনুষ্ঠানে উপজেলার সকল শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক কর্মচারী, সাংবাদিক ও সূধীজন অংশ গ্রহন করে।

Most Popular

Recent Comments