Thursday, September 29, 2022
Homeরাজধানীপ্রেমিককে বেঁধে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেপ্তার ৫

প্রেমিককে বেঁধে রেখে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ: গ্রেপ্তার ৫

আ.জা. ডেক্স:

রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় প্রেমিককে বেঁধে এক তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণের মামলায় এজাহারনামীয় পাঁচজন আসামিকে গ্রেপ্তার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) উত্তরা পূর্ব থানা পুলিশ। গ্রেপ্তার পাঁচজন নির্মাণশ্রমিক বলে জানা গেছে। গ্রেপ্তাররা হলেন- মো. সোহেল রানা, মো. জয়নাল আবেদীন, মো. মঈনুল হোসেন, মো. সুমন আলী ও মো. মাসুম আলী। গতকাল শনিবার উত্তরা বিভাগের বিমানবন্দর জোনের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) তাপস কুমার দাস এ তথ্য জানান।

তিনি বলেন, মোবাইলের মাধ্যমে পরিচয়ের পর গত ২৪ ডিসেম্বর ভিকটিম নারী ব্রাহ্মণবাড়িয়া থেকে নির্মাণশ্রমিক জহিরুলের সঙ্গে দেখা করতে উত্তরা পূর্ব থানার ৬নম্বর সেক্টরের ২নম্বর রোডের ৪নম্বর নির্মাণাধীন বাসায় আসেন। পরের দিন ২৫ ডিসেম্বর রাত সাড়ে ১১টায় নির্মাণাধীন বাসায় পাঁচজন নির্মাণশ্রমিক জহিরুলকে হাত-পা বেঁধে মারধর করে এবং ভিকটিমকে ধর্ষণ করে। পরে ভিকটিমের অভিযোগের পরিপ্রেক্ষিতে ৩০ ডিসেম্বর উত্তরা পূর্ব থানায় গণধর্ষণের মামলা হয়। মামলাটি তদন্ত শুরু করে উত্তরা পূর্ব থানা পুলিশ।

এডিসি তাপস কুমার দাস বলেন, মামলাটি তদন্তকালে গোয়েন্দা তথ্য ও তথ্যপ্রযুক্তির সহায়তায় অভিযুক্তদের অবস্থান শনাক্ত করা হয়। এরপর বৃহস্পতিবার রাতে উত্তরা পূর্ব থানার ৬নম্বর সেক্টর এলাকা থেকে সোহেল ও জয়নালকে গ্রেপ্তার করা হয়। তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে একই রাতে আব্দুল্লাহপুর বাসস্ট্যান্ড এলাকা থেকে মঈনুল, সুমন ও মাসুমকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারদের উত্তরা পূর্ব থানা মামলায় আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments