Thursday, February 22, 2024
Homeবিনোদনপ্রেমিকার মৃত্যু, ‘পুষ্পা’ সিনেমার অভিনেতা গ্রেফতার 

প্রেমিকার মৃত্যু, ‘পুষ্পা’ সিনেমার অভিনেতা গ্রেফতার 

দক্ষিণী সিনেমা ‘পুষ্পা’য় আল্লু অর্জুনের সহশিল্পী হিসেবে অভিনয় করেন অভিনেতা জগদীশ ভাণ্ডারিও। পুরো সিনেমায় আল্লু অর্জুনের সঙ্গে সমানতালে কাজ করে যান তিনি। সম্প্রতি প্রেমিকার মৃত্যুতে পুলিশের জালে ধরা পড়েছেন এই অভিনেতা। গ্রেফতার করা হয়েছে তাকে। 

ভারতীয় সংবাদমাধ্যম সূত্রের খবর, জগদীশের প্রেমিকার বয়স ছিল ২৯ বছর। বাড়িতেই আত্মহত্যা করেন তিনি। মেয়ের মৃত্যুর পর পুলিশের দ্বারস্থ হন তার বাবা। অভিযোগ দায়ের করেন জগদীশের বিরুদ্ধে।

অভিযোগে উল্লেখ করেন, বারবার প্রেমিকাকে হুমকি দিতেন জগদীশ। অপদস্থও করতেন। অভিনেতার অত্যাচারেই নিজেকে শেষ করার মতো কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তার মেয়ে। হেনস্থা, অত্যাচার, মানসিক যন্ত্রণা সহ্য করতে না পেরে নিজেকে শেষ করে দিয়েছেন তিনি।

এ অভিযোগের পর তদন্তে নামে হায়দরাবাদের পুলিশ। মৃত প্রেমিকার ফোন ঘেটে মেলে কিছু প্রমাণাদিও। এরপরই আটক করা হয় অভিনেতাকে। তবে এ নিয়ে এখনও মুখ খোলেনি জগদীশের পরিবার।

জানা গেছে, অনেকদিন ধরেই প্রেমিকার সঙ্গে সম্পর্কে ছিলেন জগদীশ। কাগজে কলমে গাঁটছড়া না বাঁধলেও এক ছাদের নিচেই থাকতেন তারা। 

সেজন্যই প্রেমিকার বাবার অভিযোগ, বিভিন্নভাবে মেয়েকে হেনস্থা করতেন ‘পুষ্পা’ খ্যাত এ অভিনেতা। সে কারণেই আত্মহননের পথ বেছে নিয়েছেন ওই তরুণী। 

Most Popular

Recent Comments