Thursday, September 29, 2022
Homeবিনোদনপ্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন প্রভা

প্রেমের গুঞ্জন নিয়ে মুখ খুললেন প্রভা

আ.জা. বিনোদন:

সম্প্রতি সাদিয়া জাহান প্রভা, ইমরানের সঙ্গে তার প্রেম করছেন- এমন গুঞ্জন ছড়ায় শোবিজপাড়ায়। এ বিষয়ে মুখ খোলেননি সাদিয়া জাহান প্রভা ও ইমরান কেউই। তবে মুখে কিছু না বললেও সোশ্যাল মিডিয়ায় প্রভা জানালেন, গত বছরটি তাকে বদলে দিয়েছে। ইনস্টাগ্রামে ছবিসহ এমনই এক পোস্টের মাধ্যমে মুখ খুললেন এই অভিনেত্রী। রোববার রাতে ইনস্টাগ্রামে নিজের একটি ছবি পোস্ট করেছেন প্রভা। ছবিটির ক্যাপশনে প্রভা লেখেন, ‘গত বছরটি আমাকে বদলে দিয়েছে। জীবনে যত খারাপ কিছুই ঘটুক না কেন, তা গ্রহণ করতে হবে। এটিও আমাকে বিশ্বাস করিয়েছে। খুব খারাপ কিছু প্রত্যাশা করলেই যে তা ঘটবে তা-ও নয়। ভালো-মন্দ দুটোই ক্ষণস্থায়ী।’

প্রভা বিশ্বাস করেন কাউকে ধরে রাখা যায় না। আর সে কথা উল্লেখ করেই এই অভিনেত্রী লিখেন, ‘কাউকে শক্ত করে ধরলেই যে সে থেকে যাবে কিংবা হালকা করে ধরলেই যে চলে যাবে বিষয়টি তেমন নয়।’ প্রভা মনে করেন যে কোনো ধকল নিজেকে সামলাতে হয়। কাটিয়ে উঠতে হয় সংকটকাল। বিগত সময়গুলোতে উপলব্ধ করেছেন প্রভা। তিনি লেখেন, ‘আপনি নিজেই নিজের রক্ষাকারী এ বিষয়টিও গত বছর আমাকে শিখিয়েছে। আপনি যদি নিজেকে রক্ষা করতে না পারেন, তবে অন্য কেউ করবে না।’ প্রভা জানান, গত বছরটি গেম চেঞ্জার ছিল। কিন্তু জীবনের কি কি বদলে গেল, কীভাবে হলো সেসব বিষয় আড়ালে রেখেছেন এই অভিনেত্রী।

১৩ ফেব্রুয়ারি ১৯৮৮ সালে বাংলাদেশের শরীয়তপুর জেলায় জন্মগ্রহণ করেন। তার মা কল্পনা রহমান একজন প্রাক্তন উচ্চাঙ্গ সঙ্গীত শিল্পী এবং বাবা মজিবুর রহমান একজন পেশাজীবী। তার দুই বোন ও এক ভাই রয়েছে। তিনি ২০০৬ সালে মোহাম্মদপুর প্রিপারেটরি কলেজ থেকে উচ্চমাধ্যমিকসম্পন্ন করেন। এরপর তিনি নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় এর বিবিএ কোর্সে ভর্তি হন কিন্তু ব্যক্তিগত কারণে তা শেষ করতে অসমর্থ হন। পরবর্তীতে ২০১১ সালে তিনি শান্ত-মরিয়ম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজির অধীনে ফ্যাশন ডিজাইনের উপর পড়ালেখা শুরু করেন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments