Friday, September 29, 2023
Homeআইটিপ্রোমো ক্যাশব্যাকে অপো এ১৭কে কেনার দুর্দান্ত সুযোগ! 

প্রোমো ক্যাশব্যাকে অপো এ১৭কে কেনার দুর্দান্ত সুযোগ! 

উৎসবের আনন্দকে আরও বাড়িয়ে তুলতে অপো এর এ১৭কে ডিভাইস কেনার সময় দিচ্ছে বিশেষ প্রোমো ক্যাশব্যাক অফার। এই অফারে ১৩,৯৯০ টাকা মূল্যের এই স্মার্টফোন ব্যবহারকারীরা এখন মাত্র ১২,৯৯০ টাকায় কিনতে পারবেন। এই অফারটি ১০-২২ এপ্রিল পর্যন্ত চলবে। 

এই ডিভাইসে আছে ৭জিবি র‍্যাম সম্প্রসারণ প্রযুক্তি, ৬৪জিবি মেগা স্টোরেজ এবং আইপিএক্স৪ ওয়াটার রেজিস্ট্যান্স, যা ব্যবহারকারীদের জন্য নিশ্চিত করবে অলরাউন্ড পারফরম্যান্স। এ ডিভাইসটি দু’টি রঙে পাওয়া যাবে – ব্লু ও নেভি ব্লু। ডিভাইসটির পুরুত্ব ৮.৩মিমি এবং এর ওজন ১৮৯ গ্রাম। 

অপো এ১৭কে ডিভাইসে আরও আছে ২.৩ গিগাহার্টজ অক্টাকোর হেলিও জি৩৫ প্রসেসর এবং স্মার্ট পাওয়ার ম্যানেজমেন্ট সিস্টেম সহ ৫ হাজার মিলিঅ্যাম্পিয়ারের শক্তিশালী ব্যাটারি। এছাড়া ডিভাইসটিতে রয়েছে ৬.৫৬ ইঞ্চি এইচডি কালার রিচ ডিসপ্লে ও সাইড-মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর সহ ৮ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা এবং ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। 

এই অফারের পাশাপাশি অপো ভক্তদের জন্য নিয়ে এসেছে বিশেষ ঈদ অফার ক্যাম্পেইন। গ্রাহকরা অপো রেনো এইট টি, অপো এফ২১ প্রো ফাইভজি, অপো এ৭৭এস অথবা অপো এ৭৭ এর মধ্যে যেকোনো ফোন কিনলে অনলাইন লাকি ড্র’তে অংশ নেওয়ার সুযোগ পাবেন। 

লাকি ড্রয়ের বিজয়ীরা পাবেন আকর্ষণীয় মেগা ঈদ উপহার। উপহারের মধ্যে আছে এয়ার টিকেট ভাউচার (দেশের মধ্যে ভ্রমণের জন্য প্রযোজ্য), মোটরবাইক এবং ইন্টারনেট বান্ডেল অফার। এই ঈদ অফার আগামী ২৩ এপ্রিল পর্যন্ত চলবে। আরও আছে ‘শিওর শট গিফট অফার’।

যা পরবর্তী ঘোষণা না দেওয়া পর্যন্ত চলবে! এই অফারের আওতায় অপো এ৭৭ অথবা অপো এ৭৭এস ফোন কিনলে ব্যবহারকারীরা নিশ্চিতভাবে সাকিব আল হাসানের অটোগ্রাফ সহ টি-শার্ট পাবেন। এছাড়া অপো এফ২১ প্রো ফাইভজি ক্রয়ের সময় থাকছে লিমিটেড এডিশন গিফট বক্স।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments