Tuesday, April 23, 2024
Homeজাতীয়ফয়েল পেপার আটকে একঘণ্টা বন্ধ মেট্রোরেল

ফয়েল পেপার আটকে একঘণ্টা বন্ধ মেট্রোরেল

বিদ্যুৎচালিত দ্রুতগতির গণপরিবহন মেট্রোরেল সকালে প্রায় একঘণ্টা বন্ধ ছিল। ফলে সপ্তাহের প্রথম কার্যদিবসে যাত্রীদের স্টেশনে এসে অপেক্ষা করতে হয়েছে। অনেকে আবার ভিন্ন উপায়ে গন্তব্যে গিয়েছেন।

রোববার (৩১ মার্চ) সকালে মেট্রোরেলে এ বিভ্রাট দেখা দেয়। বিষয়টি নিশ্চিত করেছেন মেট্রোরেল পরিচালনাকারী প্রতিষ্ঠান ঢাকা ম্যাস ট্রানজিট কোম্পানি লিমিটেডের (ডিএমটিসিএল) একটি দায়িত্বশীল সূত্র।

সূত্রটি জানিয়েছে, সকালে ঝড়ো বাতাসের সময় একটি ফয়েল পেপার উড়ে এসে বিজয় সরণি ও ফার্মগেট স্টেশনের মধ্যবর্তী কোনো এক জায়গায় ওভারহেড ক্যাটেনারিতে পরে। এটি সরাতে মাত্র ৫ মিনিট সময় লেগেছে। কিন্তু মেইনটেনেন্স টিম ওই সময় না থাকায় এক ঘণ্টার মতো সময় অতিবাহিত হয়েছে।

যারা নিয়মিত মেট্রোরেলে চড়ে অফিসে যান, তাদের একজন মেহেদী হাসান জানান, অফিসে যাওয়ার জন্য প্রতিদিনের মতো আজও সকাল সাড়ে ৭টায় কারওয়ান বাজার স্টেশনে যাই। পরে ৮টা পর্যন্ত কোনো ট্রেন না আসায় আমি বাধ্য হয়ে সিএনজি অটোরিকশায় অফিসের উদ্দেশ্যে রওনা হই।

রিফাতুল ইসলাম নামের আরেক যাত্রী বলেন, জানতে পারলাম বৃষ্টির কারণে নাকি মেট্রোরেল চলাচল সাময়িকভাবে বন্ধ আছে। বাধ্য হয়ে ৮টার দিকে মিরপুর ১০ নম্বর স্টেশন থেকে ফেরত এসেছি। পরে সাড়ে ৮টার দিকে মেট্রোরেল চলাচল স্বাভাবিক হয়েছে বলে জানতে পারলাম।

Most Popular

Recent Comments