Friday, June 21, 2024
Homeজাতীয়ফরিদপুর-৩ : নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর চার সমর্থক গ্রেপ্তার

ফরিদপুর-৩ : নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর চার সমর্থক গ্রেপ্তার

ফরিদপুর-৩ : নৌকা ও স্বতন্ত্র প্রার্থীর চার সমর্থক গ্রেপ্তারফরিদপুর পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের মামুদপুর এলাকায় আওয়ামী লীগ প্রার্থী শামীম হক ও স্বতন্ত্র প্রার্থী এ কে আজাদের সমর্থকদের মধ্যে মারামারির ঘটনায় দুপক্ষের চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তারা হলেন, এ কে আজাদের নির্বাচন পরিচালনা কমিটির ১৪ নম্বর ওয়ার্ডের সভাপতি মুন্নু মোল্লা (৫৫) ও তার ছেলে রনি মোল্লা (৩৭) এবং আওয়ামী লীগের শামীম হকের সমর্থক আজাদ মোল্লা (৩০) ও তার ভাই আসাদ মোল্লা (৩৫)।

ফরিদপুর কোতয়ালী থানা পুলিশ সুত্রে জানা যায়, গতকাল মঙ্গলবার দুপুরে শহরের মামুদপুরে এই দুই প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় বুধবার (২০ ডিসেম্বর) দুপুরে পাল্টাপাল্টি দুটি মামলা হয়। একটি মামলার বাদী মুন্নু মোল্লার ছেলে কাইয়ুম মোল্লা এবং অপর মামলার বাদী রশিদ মোল্লার ছেলে আসাদ মোল্লা। তারা শামীম হক ও একে আজাদের সমর্থক।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ফরিদপুর কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম বলেন, বুধবার মামলা হওয়ার পরই দুপক্ষের দুইজন করে মোট চারজনকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি বলেন, গ্রেপ্তার হওয়া ওই চার ব্যক্তিকে বিকেলে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়ে দেওয়া হয়েছে।

প্রসঙ্গত,গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে আদালতের আদেশে আওয়ামী লীগ প্রার্থী শামীম হক নিজের প্রার্থীতা ফিরে পাওয়ার পর মামুদপুরে দুই পক্ষের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। যারা এ সংঘর্ষে লিপ্ত হয় তারা পরস্পর চাচাতো ভাই। এতে দুই পক্ষের তিনজন আহত হন।

জহির হোসেন/এমএসএ

Most Popular

Recent Comments