Saturday, February 4, 2023
Homeবিনোদনফের বিয়ে নিয়ে বিপত্তিতে শ্রাবন্তী!

ফের বিয়ে নিয়ে বিপত্তিতে শ্রাবন্তী!

কিছুদিন আগে পুরুষ হকি ওয়ার্ল্ড কাপ উপলক্ষে ভারতীয় টিমকে শুভকামনা জানিয়ে হাসির পাত্র হন টলিউডের জনপ্রিয় অভিনেত্রী শুভশ্রী। এবার কটাক্ষের মুখে পড়লেন টালিগঞ্জের আরেক জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী। তবে তিনি শুভশ্রীর মতো ‘বলে’ ভুল করেননি, করেছেন ‘বানানে’।

বুধবার (১৮ জানুয়ারি) সকালে বিয়ে বাড়ির একগুচ্ছ ছবি নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে পোস্ট করেন শ্রাবন্তী। আর তাতেই বাধে বিপত্তি! ছবিতে লাল বেনারসি ও সাবেকি সাজে শ্রাবন্তীর লুক ছিল নজরকাড়া। তবে তিনি কনের আসনে নন বরং অতিথির বেশে হাজির হন।

বন্ধুর বিয়েতে চুটিয়ে মজা করার সেই মুহূর্তগুলো ভাগ করে নেন সামাজিক যোগাযোগমাধ্যমে। কিন্তু ভুল করে Yaar (বন্ধু)-কে Year (বছর) লিখে ফেলেন। আর তাতেই চরম ট্রোলড হন শ্রাবন্তী। যদিও কিছুক্ষণের মধ্যেই বানান সংশোধন করে নেন তিনি। তারপরও ট্রোলারদের আক্রমণ থামেনি। ব্যক্তিগত জীবন নিয়েও নানান কটূ মন্তব্য শুনতে হয় তাকে।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সরব শ্রাবন্তী। কিছুদিন আগে একটি ইনস্টা রিল শেয়ার করেন নায়িকা। যেখানে দেখা যায়, এক ভক্ত শ্রাবন্তীর গালে চুমু খেলে কষে চড় মারেন তাকে। তারপর কড়া ভাষায়, ‘আমার সঙ্গে এরকম ব্যবহার করার চেষ্টাও করবে না’ বলেও শাসিয়ে দেন। যদিও ভিডিওটা ছিল মজার ছলে তার বন্ধু মৌমিতার সঙ্গে করা।

উল্লেখ্য, শুক্রবার (২০ জানুয়ারি) মুক্তি পাচ্ছে শ্রাবন্তী অভিনীত সিনেমা ‘কাবেরী অন্তর্ধান’। এতে প্রথমবারের মতো কৌশিক গঙ্গোপাধ্যায়ের পরিচালনায় অভিনয় করছেন তিনি। এই ছবি দিয়েই দীর্ঘ প্রায় ২৫ বছর পর একসঙ্গে পর্দায় আসছেন প্রসেনজিৎ-শ্রাবন্তী। এর আগে ‘মায়ার বাঁধন’ ছবিতে প্রসেনজিতের মেয়ের ভূমিকায় অভিনয় করেছিলেন ছোট্ট শ্রাবন্তী।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments