Saturday, August 13, 2022
Homeজামালপুরবকশিগঞ্জ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

বকশিগঞ্জ বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

সাইফুল ইসলাম:

বকশিগঞ্জ উপজেলায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এবং বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। চ্যাম্পিয়ন হয়েছে খেওয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও পশ্চিম গাজীরপাড়া সালেহা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল।

গতকাল ৩০ জুলাই ঐতিহ্যবাহী নূর মহাম্মদ উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।

বঙ্গমাতা গোল্ডকাপ টুর্নামেন্ট এ খেওয়ারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় চরকাউরিয়া খামারপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ট্রাইফেকারে পরাজিত করেছে।

বঙ্গবন্ধু গোল্ডকাপ টুর্নামেন্ট এ বকশিগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ০-৩ গোলে পরাজিত করে পশ্চিম গাজীরপাড়া সালেহা সরকারি প্রাথমিক বিদ্যালয় দল চ্যাম্পিয়ন হয়েছে।

চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মধ্যে আনুষ্ঠানিকভাবে গোল্ডকাপ ট্রফি তুলে দেওয়া হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বকশিগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ তালুকদার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ আতাউর রাব্বী, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আজিজুল হক, উপজেলা শিক্ষা কর্মকর্তা রশিদা বেগম, থানা পুলিশের এস.আই আবু শরিফ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মুন মুন জাহান লিজা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments