Saturday, July 27, 2024
Homeজামালপুরবকশীগঞ্জে দৈনিক যায়যায়দিনের ১৯তম বর্ষপূর্তি উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

বকশীগঞ্জে দৈনিক যায়যায়দিনের ১৯তম বর্ষপূর্তি উপলক্ষে শোভাযাত্রা অনুষ্ঠিত

বকশীগঞ্জ প্রতিনিধি : জামালপুরের বকশীগঞ্জে জাতীয় দৈনিক যায়যায়দিনের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। ১৯ তম বর্ষপূতি উপলক্ষে দৈনিক যায়যায়দিনের ফ্রেন্ডস ফোরাম বকশীগঞ্জ শাখার আয়োজনে সোমবার (১০ জুন) বেলা ১১ টায় উপজেলা পরিষদ চত্বর থেকে একটি শোভাযাত্রা বের করা হয়।
শোভাযাত্রায় উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) অহনা জিন্নাত, সহকারী কমিশনার (ভূমি) আসমা উল হুসনা, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা কাজী শোয়াইব আজমী, মেরুরচর ইউপি চেয়ারম্যান মোহাম্মদ সিদ্দিকুর রহমান সিদ্দিক, উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা মিজানুর রহমান, বকশীগঞ্জ থানার উপপরিদর্শক তারেক মোহাম্মদ মাসুদ , উপজেলা স্যানিটারী ইন্সপেক্টর মোস্তফা কামাল টিটন, দৈনিক যায়যায়দিনের বকশীগঞ্জ প্রতিনিধি জিএম ফাতিউল হাফিজ বাবু, উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি জিএম সাফিনুর ইসলাম মেজর, সাংবাদিক আশরাফুল হায়দার, নিলাখিয়া ইউপি সচিব মুছা আমিন, সাংবাদিক হারুন উর রশিদ, রাসেল রানা, সরকার আকতার হোসেন সহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।
এসময় উপজেলা নির্বাহী অফিসার অহনা জিন্নাত দৈনিক যায়যায়দিনের বর্ষপূর্তি উপলক্ষে যায়যায়দিনের পরিবারকে শুভেচ্ছা জানান এবং দৈনিকটির উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন।

Most Popular

Recent Comments