Saturday, February 4, 2023
Homeআইটিবছরের প্রথম দিন স্ত্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করলেন জুকারবার্গ

বছরের প্রথম দিন স্ত্রীর বেবি বাম্পের ছবি পোস্ট করলেন জুকারবার্গ

নতুন বছরে ভক্তদের সুখবর দিলেন ফেসবুকের কর্ণধার মার্ক জুকারবার্গ। আবারও বাবা-মা হতে চলেছেন মার্ক জুকারবার্গ ও প্রিসচুলা চ্যান দম্পতি। নতুন বছরের প্রথম দিন রোববার নিজেই এ খবর দিলেন তিনি। 

গর্ভবতী স্ত্রী প্রিসসিলা চ্যানের সঙ্গে ইনস্টাগ্রামে নিজের ছবিও পোস্ট করেছেন জুকারবার্গ। এই নিয়ে তৃতীয়বার বাবা হতে চলেছেন তিনি।

সকলকে নববর্ষের শুভেচ্ছা জানিয়ে তিনি লিখেছেন, হ্যাপি নিউ ইয়ার! ২০২৩-এর সমস্ত রোমাঞ্চ এবং ভালবাসা এখানেই রয়েছে। ইনস্টাগ্রাম পোস্টে কালো স্যুট পরে হাসি মুখে দেখা যাচ্ছে মার্ক জুকারবার্গকে। তার স্ত্রী প্রিসচিলারও হাসিমুখ রয়েছে। আরেকটি ছবিতে মার্ক জুকারবার্গের মেয়ের একটি ছবি রয়েছে।

এর আগে ২০২২ সালের সেপ্টেম্বরে মার্ক জুকারবার্গ ইনস্টাগ্রাম পোস্টে প্রথমবার তার তৃতীয়বার বাবা হতে যাওয়ার ঘোষণা করেন। সে কথা জানিয়ে তিনি লিখেছিলেন, অসীম ভালবাসা। আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, ম্যাক্স এবং আগস্ট আগামী বছর এক নতুন ছোট্ট বোন পাবে।

প্রসঙ্গত, ২০১২ সালে প্রিসচিলা চ্যানের সঙ্গে গাঁটছড়া বাধেন ফেসবুকের সিইও মার্ক জুকারবার্গ। ২০১৫ সালের ডিসেম্বর প্রথম কন্যাসন্তানের বাবা হন তিনি। মেয়ের নাম রাখেন ম্যাক্স চ্যান জুকারবার্গ। এরপর ২০১৭ সালের আগস্টে জুকারবার্গ দম্পতির কোলে আসে দ্বিতীয় কন্যাসন্তান। তার নাম আগস্ট।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments