Saturday, June 25, 2022
Homeআন্তর্জাতিকবহুদিন পর একসঙ্গে সারা আলি খান আর কার্তিক

বহুদিন পর একসঙ্গে সারা আলি খান আর কার্তিক

কার্তিক আরিয়ান আর সারা আলি খানের কেমিস্ট্রি একসময় বেশ শোরগোল ফেলেছিল। লাভ আজ কাল টু এর শুটিংয়ের সময় দু’জনের সম্পর্কের গুঞ্জনও ছিল।

পরে অবশ্য তাদের আর একসঙ্গে দেখা যায়নি। তবে দীর্ঘ দিন পর, কার্তিক আর সারা একটি ইভেন্টের জন্য একই অনুষ্ঠানে এসেছিলেন। সেখানে তারা ছবি তোলার জন্য একসাথে পোজও দিয়েছেন। অনেক দিন পর হলেও তাদের দু’জনকে একসাথে দেখে বেশি অবাক হয়েছেন তাদের ভক্তরা।


লাল গালিচায় দু’জন মুখোমুখি হওয়ার পর কুশলাদি বিনিময় করেন প্রথমে। তাদের চলে যাওয়ার চেষ্টা করার আগেই ক্যামেরার শাটারগুলো দ্রুত চলতে থাকে। পরে তাদের একসাথে দাঁড়াতে অনুরোধ করেন ফটোগ্রাফাররা। তাদের অনুরোধে তখন একসাথে পোজ দেন কার্তিক ও সারা।

তবে তাদের মধ্যে কিছুটা দূরত্ব বজায় ছিল। একটা অস্বস্তিবোধও পরিলক্ষিত হচ্ছিল খানিকটা। কার্তিক একটি কালো স্যুট পরেছিলেন আর সারা পরেছিলেন কালো থাই-হাই স্লিট।

তাদের ছবি দেখে একজন মন্তব্য লিখেছেন- তারা একজন আরেকজনের দিকে কী অদ্ভূতভাবে তাকাচ্ছে। অন্য একজন লিখেছেন- সারা আলি খান কেন অ্যাটিটিউড দেখায় কেন?

তবে তাদের একসাথে দেখে অনেকেই খুশি হয়েছেন। একজন লিখেছেন- আমি জানতাম যে তারা একে অপরের জন্য। আরেকজন আবার লিখেছেন- বহুদিন অপেক্ষা করছিলাম তাদের একসাথে দেখার জন্য।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments