Saturday, December 3, 2022
Homeখেলাধুলাবাংলাদেশের খেলার টেনশনে ঘুমাতে পারেননি প্রধানমন্ত্রী: পাপন

বাংলাদেশের খেলার টেনশনে ঘুমাতে পারেননি প্রধানমন্ত্রী: পাপন

ওয়েস্ট ইন্ডিজে টেস্ট ও টি-টোয়েন্টি ফরম্যাটে একদমই সুবিধা করতে পারেনি বাংলাদেশ। তবে ওয়ানডে ফরম্যাটে ব্যাটে-বলে দারুণ পারফর্ম করে বাংলাদেশ দল।


স্বাগতিকদের এই ফরম্যাটে হোয়াইটওয়াশ করেছেন তামিম ইকবালরা।
সবশেষ শনিবার রাতে তৃতীয় ওয়ানডেতে জেতে টাইগাররা। গায়ানায় খেলা হওয়ায় সময়ের পার্থক্যের কারণে বাংলাদেশে মাঝ রাত পার হয়ে আসে ফল। ওই সময় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনকে ফোন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। জানান, টেনশনে ঘুমাতে পারেননি তিনি।

রোববার (১৭ জুলাই) বিসিবিতে বৈঠকে বসেন পরিচালকরা। এরপর সংবাদ সম্মেলনে পাপন বলেছেন, ‘ওয়ানডে নিয়ে একটা কথাই হয়েছে, তাও ইনফরমালি। প্রধানমন্ত্রী তামিম আউট হয়ে যাওয়ার পরপর ফোন করেন। তিনি খুব চিন্তিত ছিলেন… আমি বললাম অসুবিধা নাই, ইনশাল্লাহ আমরা জিতবো। ’

‘যখন জয়সূচক রান এলো, তখন রাত পৌনে তিনটা বোধ হয়, সঙ্গে সঙ্গে ফোন করলেন। আমি বললাম, আপনি এত রাত পর্যন্ত জেগে আছেন? তিনি বললেন, আমি টেনশনে ঘুমাতে পারিনি। এটাই আমি আমার বোর্ড মেম্বারদের বলছিলাম; অবিশ্বাস্য। তিনি এত ব্যস্ত থাকেন, তবুও রাত জেগে খেলাগুলো দেখছেন। ’

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম ওয়ানডেতে ৬ উইকেটে জয় পায় বাংলাদেশ। এরপর দ্বিতীয় ম্যাচে দাপট দেখিয়ে জেতে ৯ উইকেটে। তৃতীয় ওয়ানডেতে বাংলাদেশের সামনে ১৭৯ রানের লক্ষ্য দেয় ওয়েস্ট ইন্ডিজ, জবাব দিতে নেমে ৩ উইকেটে জয় পায় তামিম ইকবালরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments