Friday, May 24, 2024
Homeখেলাধুলাবাংলাদেশ সিরিজের জন্য দলে পরিবর্তন আনল নিউজিল্যান্ড

বাংলাদেশ সিরিজের জন্য দলে পরিবর্তন আনল নিউজিল্যান্ড

সপ্তাহখানেক আগে বাংলাদেশের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল নিউজিল্যান্ড দল। এবার সেই দল থেকে পরিবর্তন আনল কিউইরা। দলটির তারকা পেসার ম্যাট হ্যানরি চোটের কারণে বিশ্বকাপের শেষ ভাগে খেলতে পারেননি। তবে কথা ছিল বাংলাদেশের বিপক্ষে টেস্ট সিরিজ দিয়ে আবারও ফিরবেন মাঠে।

কিন্তু, সবশেষ খবর বলছে, বাংলাদেশের বিপক্ষে তার খেলা হচ্ছে না। তার বদলি হিসেবে নেইল ওয়েগনারের নাম ঘোষণা করেছে কিউইরা। গতকাল এক বিবৃতিতে নিউজিল্যান্ডের নির্বাচক স্যাম উইলস জানিয়েছেন, তিনি আশাবাদী ওয়েগনার নিজের অভিজ্ঞতা কাজে লাগাতে পারবেন বাংলাদেশের বিপক্ষে।

উইলস বলেন, ‘বাংলাদেশ সফরে নেইলের স্কিল এবং অভিজ্ঞতা পাওয়া দারুণ এক ব্যাপার। রেকর্ডই তার হয়ে কথা বলবে এবং আমরা সবাই জানি যে সে কতটা প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ। সে উপমহাদেশের মাটিতে অনেক ম্যাচ খেলেছে এবং আমি জানি সে এই চ্যালেঞ্জ নিতে মুখিয়ে থাকবে।’

আসন্ন এই সফরে কিউই দলকে নেতৃত্ব দেবেন টিম সাউদি। লাল বলের নিয়মিত স্পিনার এইজাজ প্যাটেলের সঙ্গে বাংলাদেশে আসছেন মিচেল স্যান্টনারও। সবকিছু ঠিক থাকলে ২১ নভেম্বর বাংলাদেশে পা রাখবে নিউজিল্যান্ড দল। সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে প্রথম টেস্ট মাঠে গড়াবে আগামী ২৮ নভেম্বর। 

নিউজিল্যান্ড স্কোয়াড– টিম সাউদি (অধিনায়ক), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, নেইল ওয়েগনার, কাইল জেমিসন, টম ল্যাথাম, ড্যারেল মিচেল, হেনরি নিকলস, এইজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, ইশ সোধি, কেইন উইলিয়ামসন, উইল ইয়াং।

Most Popular

Recent Comments