Saturday, August 20, 2022
Homeখেলাধুলাবার্সার মেসিকে ছেড়ে দেওয়ার ঘোষণাকে রসিকতা ভেবেছিলেন আগুয়েরো

বার্সার মেসিকে ছেড়ে দেওয়ার ঘোষণাকে রসিকতা ভেবেছিলেন আগুয়েরো

লিওনেল মেসির দীর্ঘদিনের বন্ধু সার্জিও আগুয়েরো। গেল গ্রীষ্মকালীন দলবদল মৌসুমে যখন তিনি ম্যানসিটি ছেড়ে বার্সেলোনায় যোগ দিয়েছিলেন, তখন ক্লাব পর্যায়ে মেসির সঙ্গে খেলার আশাও ছিল তার। তবে সে আশা পূরণ হয়নি শেষমেশ, আর্থিক সমস্যার কারণে মেসিকে আর ধরে রাখা হয়নি বার্সার।

গত বছরের আগস্টে যখন এই খবর ফেসবুকে জানায় বার্সা, তখন আগুয়েরোর মনে হয়েছিল সেটা রসিকতা। তার মনে হয়েছিল, বার্সার ফেসবুক পাতা হ্যাক করে বুঝি কেউ এমনটা করে দিয়েছিল!


আগুয়েরো বার্সেলোনায় যোগ দিয়েছিলেন গেল বছরের জুলাই মাসে। এর ঠিক এক মাস পর বার্সেলোনা ঘোষণা দেয়, মেসিকে নতুন চুক্তি দিতে পারছে না ক্লাবটি। সেই দিনের সেই মুহূর্তের অনুভূতি সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন আগুয়েরো।

হোসে অ্যালভারেজকে দেওয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘মেসির বার্সা ছাড়ার খবরটা কীভাবে আমি জেনেছিলাম? আমি তখন ইবাই (স্প্যানিশ ইউটিউবার ইবাই ইয়ানোস) এর সঙ্গে তখন মাটে চা পান করছিলাম, হঠাৎ সে ফোনের দিকে তাকাল, আর আমাকে বললো, ‘না! এটা কি সত্য!’ এরপর সে তার ফোনের স্ক্রিনে ভেসে ওঠা বার্সার আনুষ্ঠানিক ঘোষণাটা দেখায়।’

এরপর তার কী মনে হয়েছিল, সেটাও জানালেন আগুয়েরো। বলেন, ‘আমার মনে হয়েছিল, কেউ একজন বার্সার সামাজিক যোগাযোগ মাধ্যমগুলো হ্যাক করে ফেলেছে, আমার মনে হচ্ছিল এটা একটা রসিকতা।’


মেসির বার্সেলোনা ছাড়ার খবর আগুয়েরোর জন্য যেমন ধাক্কা ছিল, তেমনই ধাক্কা ছিল পুরো ফুটবল বিশ্বের জন্যও! বার্সেলোনার সঙ্গে ১৭ বছরের চুক্তি শেষ করে এরপর মেসি পাড়ি জমান পিএসজিতে। ফ্রান্সের রাজধানীতে গিয়ে ভুগেছেন মেসি, তবে তিনি জিতেছেন ফরাসি লিগ শিরোপা।

তবে আগুয়েরোর জন্য পরিস্থিতিটা আরও খারাপই হয়েছে। বন্ধুর সঙ্গে খেলার সুযোগ মাসদুয়েক পর তিনি মাঠেই হৃদযন্ত্রের সমস্যায় পড়েন। এই কার্ডিয়াক অ্যারিথমিয়ার সমস্যায় তাকে ৩৩ বছর বয়সেই অবসর নিতে হয়।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments