Tuesday, February 7, 2023
Homeজামালপুরবাড়িতে একা পেয়ে যুবতীকে ধর্ষণ, থানায় মামলা

বাড়িতে একা পেয়ে যুবতীকে ধর্ষণ, থানায় মামলা

মাদারগঞ্জ সংবাদদাতা : জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় ১৯বছরের এক যুবতীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে এরশাদ মিয়া (৩২) নামে এক যুবকের বিরুদ্ধে। গত শুক্রবার ২ নভেম্বর দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে মাদারগঞ্জ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইন সংশোধনী ২০০৩ জোরপূর্বক ধর্ষণের করার অপরাধে মামলা দায়ের করেন। গত বৃহস্পতিবার সকালে উপজেলার গুনারিতলা ইউনিয়নের মোসলেমাবাদ আইগেনী পাড়ায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত এরশাদ মিয়া ওই এলাকার শামছুল আকন্দের ছেলে।
এজাহার সূত্রে জানা গেছে, গত ১ নভেম্বর সকালে মামলার বাদী তার বড় মেয়েকে বাড়িতে একা রেখে ছোট দুই মেয়েকে সাথে নিয়ে স্থানীয় একটি মাদ্রাসায় যায়। এ সুযোগে বাড়িতে বড় মেয়েকে একা পেয়ে ধর্ষণ করে প্রতিবেশী চাচাতো ভাই এরশাদ। ভিকটিমের ডাক চিৎকারে রাস্তা থেকে তার ভাই দৌড়ে বাড়িতে এসে বোনকে ধর্ষণ করতে দেখে অভিযুক্তকে ধরার চেষ্টা করলে ধাক্কা মেরে দ্রুত পালিয়ে যায় এরশাদ।
এ বিষয়ে জানতে অভিযুক্ত এরশাদ মিয়ার খোঁজ করতে গিয়ে জানা যায়, থানায় অভিযোগ দেওয়ার পরই সে গা-ঢাকা দিয়েছে।
এ ব্যাপারে মামলার বাদী জানান, বৃহস্পতিবার সকালে আমার ছোট ২ মেয়েকে নিয়ে মাদ্রাসা যাই। আমার বড় মেয়েকে একা পেয়ে অভিযুক্ত এরশাদ পানি খাওয়ার ছলে বাড়িতে ঢুকে ধর্ষণ করে।
মাদারগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ মাহবুবুল হক বলেন, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ভিকটিমের স্বাস্থ্য পরিক্ষার জন্য শনিবার মেডিকেলে পাঠানো হয়েছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments