Friday, June 21, 2024
Homeরাজনীতিবিএনপিকে ‘বেকুব’ আখ্যা দিলেন নানক

বিএনপিকে ‘বেকুব’ আখ্যা দিলেন নানক

বাংলাদেশ জাতীয়তাবাদী দল- বিএনপিকে ‘বেকুব’ বলে আখ্যায়িত করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও ঢাকা-১৩ আসনের সংসদ সদস্য জাহাঙ্গীর কবির নানক। 

বুধবার (১০ জানুয়ারি) বিকেল সাড়ে ৩টায় ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে আয়োজিত আওয়ামী লীগের জনসভায় বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন। ১০ জানুয়ারি বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষ্যে এ জনসভার আয়োজন করা হয়।

বিএনপির উদ্দেশে জাহাঙ্গীর কবির নানক বলেন, ৭ জানুয়ারি নির্বাচন ছিল স্বাধীনতা রক্ষার নির্বাচন। ভোটাররা ভোটকেন্দ্রে আসেনি? আরে বেকুব…। তোমাদের জিয়াউর রহমান হ্যাঁ, না ভোট করেছিল। তখন এক পার্সেন্ট ভোটও পড়েনি। আরে বেকুবের দল… তোমরা ভুলে গেছো!

তিনি বলেন, আমরা সন্ত্রাস চাই না, অগ্নিসন্ত্রাস চাই না। আমরা চাই মুক্তিযুদ্ধের চেতনা সম্বলিত একটি পার্লামেন্ট। এবার অসাম্প্রদায়িক বাংলাদেশে বিশ্বাস করে এমন একটা পার্লামেন্ট গঠিত হয়েছে। শেখ হাসিনাকে পঞ্চমবারের মতো প্রধানমন্ত্রী করে ঐতিহাসিক যাত্রা শুরু হলো। 

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বলেন, বিএনপি-জামায়াত অপশক্তি মানুষকে জ্বালিয়ে হত্যা করে, পুড়িয়ে হত্যা করে। বাংলার মানুষ পরিষ্কার রায় দিয়েছে যে, বাংলার মাটিতে তাদের ঠাঁই নাই, ঠাঁই নাই। 

Most Popular

Recent Comments