Friday, June 21, 2024
Homeচট্টগ্রামবিএনপির মধ্যে দেশপ্রেমের চিহ্ন নেই : নওফেল 

বিএনপির মধ্যে দেশপ্রেমের চিহ্ন নেই : নওফেল 

চট্টগ্রাম-৯ সংসদীয় আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী ও শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, বিএনপি ঠুনকো অজুহাতে নির্বাচনী ট্রেন মিস করেছে। এখন তারা বিষধর সর্পে পরিণত হয়েছে এবং চোরাগোপ্তা অগ্নিসন্ত্রাস চালাচ্ছে। দলটি চিহ্নিত সস্ত্রাসীদের আস্তানায় পরিণত হয়েছে। এই দলটি চক্রান্তের রাজনীতিতে পরিপক্ব। দেশপ্রেমের চিহ্নমাত্র এই দলটির মধ্যে নেই। এটি বিষাক্ত পরগাছা।

শুক্রবার (২২ ডিসেম্বর) ১৮ নম্বর পূর্ব বাকলিয়ায় কর্মীসভা এবং ২৩ নম্বর পাঠানটুলি ওয়ার্ডে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

নওফেল বলেন, আওয়ামী লীগ নির্বাচনীমুখী একটি গণতান্ত্রিক দল। এই দলটির একমাত্র লক্ষ্য অসম্প্রাদায়িক ও মানবিক বাংলাদেশ বিনির্মাণ করা। শেখ হাসিনা টানা তিনবার ক্ষমতায় থেকে দেশ ও জাতির অভাবনীয় উন্নয়ন করেছেন। এর ধারাবাহিকতায় বাংলাদেশ এখন স্মার্ট বাংলাদেশের পথে। এবারের নির্বাচনে নৌকার বিজয় নিশ্চিত হলে বাংলাদেশ মধ্য আয়ের দেশ থেকে উন্নত দেশে উন্নীত হবে।

১৮ নম্বর পূর্ব বাকলিয়া ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আহমদ ইলিয়াসের সভাপতিত্বে ও কর্মী সভায় আরও বক্তব্য রাখেন, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি ও চট্টগ্রাম-৯ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আহ্বায়ক অ্যাডভোকেট ইব্রাহিম হোসেন চৌধুরী বাবুল, আলহাজ্ব খোরশেদ আলম সুজন, উপ-প্রচার সম্পাদক শহিদুল আলম ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর শাহিন আক্তার রুজি।

এমআর/এসকেডি

Most Popular

Recent Comments