Monday, June 24, 2024
Homeজামালপুরবিগত দিনের ভুল ত্রুটির ক্ষমা চেয়ে আরেকবার সুযোগ চাইলেন নজরুল

বিগত দিনের ভুল ত্রুটির ক্ষমা চেয়ে আরেকবার সুযোগ চাইলেন নজরুল

মোহাম্মদ আলী : বকশিগঞ্জ পৌরসভার প্রথম মেয়র পদে সফলতার সাথে ৫ বছর পার করার পর দ্বিতীয় বারের মতো নির্বাচন যুদ্ধে অংশ নিয়েছেন মেয়র প্রার্থী মোঃ নজরুল ইসলাম সওদাগর।
শুক্রবার, প্রতীক বরাদ্দের মধ্য দিয়ে আনুষ্ঠানিক ভাবে প্রচার যুদ্ধে নেমেছেন তিনি। এবারও তার জয়ী হবার সম্ভাবনা দেখছেন তার ভক্ত সমর্থকরা।
মেযর প্রার্থী মোঃ নজরুল ইসলাম সওদাগরের সমর্থকরা জানান, নজরুল মেয়র হয়ে বকশিগঞ্জের যে উন্নয়ন করেছেন তা সবার চোখে দৃশ্যমান। তার সৃষ্টিশীল কর্মকাণ্ডে বকশিগঞ্জ পৌরবাসী প্রত্যক্ষ ও পরোক্ষভাবে উপকৃত হচ্ছেন। তাদের মধ্যে অবৈধ স্থাপনা উচ্ছেদ, কাঁচা সড়ক পাকা করণ, ড্রেন কালবার্ট নির্মান, মসজিদ মাদ্রাসার উন্নয়ন ও সিসি ক্যামেরার আওতায় পৌর শহর ইত্যাদি উল্লেখযোগ্য।
এব্যাপারে বকশিগঞ্জ পৌরসভার মেয়র প্রার্থী, সাবেক মেয়র, আলহাজ্ব নজরুল ইসলাম সওদাগর বলেন, গত ৫ বছরে দায়িত্ব পালনের মধ্য দিয়ে বকশিগঞ্জ পৌরসভাকে যুগোপযোগী, আধুনিক স্মার্ট পৌরসভা করার স্বপ্ন এঁকেছি। সমস্যাগুলো চিহ্নিত করেছি। পৌরবাসী কি চায় তা বুঝার চেষ্টা করেছি। যা আগামী পরিষদে গিয়ে বাস্তবায়ন করব ইনশাআল্লাহ! তার জন্য আরও একবার সুযোগ চাই। পাশাপাশি বিগত দিনে দায়িত্ব পালনে ভুল ত্রুটির জন্য ক্ষমা চাই। মেয়র বড় একটি দায়িত্ব। এ দায়িত্ব যেভাবে পালন করার কথা ছিল তা হয়তো সে পারি নাই। সবাইকে খুশী করতে পারি নাই। ইচ্ছায় অনিচ্ছায় হয়তো ভুল ত্রুটি হয়ে গেছে। যার জন্য আমি পৌরবাসীর কাছে ক্ষমা চাই। আমাকে আপনারা আরেকবার ভোট দিন, আমি আপনাদের আধুনিক নাগরিক সুবিধা দিব,ইনশাআল্লাহ!

Most Popular

Recent Comments