Friday, July 1, 2022
Homeবিনোদনবিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহিয়া মাহি

বিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহিয়া মাহি

কয়েকদিন ধরে ঢালিউড পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছিল, চিত্রনায়িকা মাহিয়া মাহির নতুন সংসার নাকি ভাঙতে বসেছে! মূলত মাহির একাধিক স্ট্যাটাস ঘিরেই গুঞ্জনের সূচনা হয়। যেখানে তিনি দুঃখ-বিরহের অনুভূতি প্রকাশ করেন। সেটা নিয়ে নেটিজেনদের মনে প্রশ্ন জাগে, তবে কি মাহির এই সংসারও ভেঙে যাচ্ছে?

সেই বিচ্ছেদ গুঞ্জনের ইতি টানলেন মাহি ও তার স্বামী রাকিব সরকার। শুক্রবার (২০ মে) একসঙ্গে ছবি শেয়ার করে জানালেন, তারা সুখেই আছেন। ছবিতে দেখা যায়, কালো পাঞ্জাবি পরেছেন রাকিব, আর মাহির পরনে কালো বোরকা। স্বামীর হাত ধরে, মাথায় মাথা ঠেকিয়ে রোম্যান্টিক ভঙ্গিমায় সেলফিবন্দি হয়েছেন মাহি।

ছবিটির ক্যাপশনে রাকিব সরকার লিখেছেন, ‘হ্যাপি ফ্রাইডে’। এর মাধ্যমেই উড়িয়ে দিলেন বিচ্ছেদ গুঞ্জন। বুঝিয়ে দিলেন, ভালোবেসে যে ঘর তারা বেঁধেছেন, সে ঘর সুখেই আগলে রেখেছেন।

এর আগে গত ১৬ মে বিকালে ফেসবুকে একটি ছবি শেয়ার দেন মাহি। সেটার ক্যাপশনে নায়িকা লেখেন, ‘প্রিয় মানুষটা, তুমি বরং সুখেই থাকো। কাছে না হয় বহু দূরে’। মাহির ওই ক্যাপশন থেকেই প্রশ্ন ওঠে, কাকে সুখে থাকার কথা বলছেন তিনি? তার কাছ থেকে দূরেই বা আছেন কে? স্বাভাবিকভাবেই ইঙ্গিত যায় রাকিব সরকারের দিকে। তবে দিন চারেক পর সব গুঞ্জনের আগুনে জল ঢেলে দিলেন এ দম্পতি।

উল্লেখ্য, মাহিয়া মাহি এর আগে সিলেটের ব্যবসায়ী পারভেজ মাহমুদ অপুকে বিয়ে করেছিলেন। ২০১৬ সালে বিয়ের পর প্রায় পাঁচ বছর সংসার করেছেন তারা। গেল বছরের মে মাসে অপুর সঙ্গে বিবাহবিচ্ছেদ করেন নায়িকা। এরপর সেপ্টেম্বরে গাজীপুরের ব্যবসায়ী রাকিব সরকারের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হন মাহি।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments