Monday, July 15, 2024
Homeবিনোদনবিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন নেহা কক্কর

বেশ কিছুদিন প্রেমের পর বিয়ে করেছিলেন বলিউডের জনপ্রিয় সংগীতশিল্পী নেহা কক্কর ও রোহনপ্রীত সিং। বয়সে নেহার স্বামী তার চেয়ে ৮ বছরের ছোট হলেও সেটা বাঁধা হয়ে দাঁড়ায়নি। 

২০২০ সালের অক্টোবর মাসে ভালোবেসেই ধুমধাম করে করেছিলেন এই দম্পতি। বিয়ের পরবর্তী দুই বছরও বেশ ভালো কেটেছে দু’জনের। কিন্তু গত বছর থেকেই নতুন করে চর্চায় এই জুটি। 

গুঞ্জন উঠেছে, ফাটল ধরেছে নেহা-রোহনের দাম্পত্য জীবনে। বর্তমানে বিদেশে হোক কিংবা কোনো রিয়েলিটি শো-এর মঞ্চ, কোথাও একসঙ্গে দেখা যাচ্ছে না দু’জনকে। ফলে ছড়িয়েছে বলিউডের তারকা এই দম্পতির বিচ্ছেদের খবর। 

বিষয়টি নিয়ে অবশেষে মুখ খুলেছেন নেহা। সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি জানান, মানুষ তাদের নিয়ে আলোচনা করতে পছন্দ করেন। যেটা খুবই দুঃখজনক। কারণ তাদের মধ্যে বিচ্ছেদের কোনো ঘটনা ঘটেনি। 

নেহার ভাষায়, ‘আসলে কিছু মানুষ নিজের মনের মতো গল্প বানিয়ে নেন। আমি তাদের খুব বেশি পাত্তা দেই না। আমাদের দিকে গল্পটা কেবল আমার জানা।’

পাশাপাশি নেহা স্বীকার করেন, একটা সময় তিনি পুরো ধ্যানজ্ঞান পরিবার ও স্বামীকে দিয়েছিলেন। তবে এখন থেকে কাজে ফিরবেন পুরোদমে। সেদিকেই মনোযোগ দিতে চান তিনি। 

গায়িকা বললেন, ‘আমার স্বামীকে আমি এখন আমার একটা সময়ের বড় অংশ দেওয়ার চেষ্টা করি। তবে যেহেতু আমাদের বিয়ে তিন বছর পেরিয়ে গেছে, তাই ফের কাজেই মনযোগ দিতে চাইছি।’

Most Popular

Recent Comments