Saturday, December 3, 2022
Homeবিনোদনবিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তকে দিতেন রিয়া!

বিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তকে দিতেন রিয়া!

২০২০ সালের ১৪ জুন নিজ ফ্ল্যাট থেকে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়। ঘটনার পর নানা তর্ক-বিতর্ক, মামলা, গ্রেপ্তার হয়েছে। কিন্তু ৩৪ বছর বয়সী অভিনেতার মৃত্যুর রহস্য আজো উদঘাটন হয়নি।

এদিকে অভিযোগ উঠেছে বিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনে সুশান্তকে দিতেন তার প্রেমিকা রিয়া চক্রবর্তী।


প্রয়াত বলিউড অভিনেতার প্রাক্তন প্রেমিকা রিয়া চক্রবর্তীর নামে বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ করা হয়েছে। অভিযোগে বলা হয়েছে, বিভিন্ন জায়গা থেকে গাঁজা কিনতেন রিয়া। আর তা পৌঁছে দিতেন সুশান্তের কাছে। এতে রিয়াসহ মোট ৩৫ জনের নামে ষড়যন্ত্রের অভিযোগ আনা হয়েছে।

রাজপুতের মরদেহ উদ্ধারের পরে রীতিমতো আলোচনা শুরু হয় বলিউডে। রিয়াসহ একাধিক ব্যক্তির নামে মামলা করেছিল সুশান্তের পরিবার। পরে মাদক মামলায় গ্রেফতার করা হয়েছিল রিয়াকে। প্রায় এক মাস জেলে কাটিয়েছেন এই অভিনেত্রী। অনেকেই সুশান্তের মৃত্যুর জন্য রিয়াকে দায়ী করেছিলেন। রিয়ার ভাই সৌভিককেও মাদক যোগের অভিযোগে গ্রেফতার করা হয়েছিল। পরে তারা দু’জন জামিনে ছাড়া পান।

সংবাদসংস্থা এএনআইয়ের খবর, ২০২০ সালে ভাই সৌভিক চক্রবর্তী, স্যামুয়েল মিরান্ডা, দীপেশ সাওয়ান্তসহ একাধিক ব্যক্তির গাঁজা নিতেন রিয়া। এর জন্য টাকাও দিতেন তিনি। সেই গাঁজা রিয়া তার প্রেমিক সুশান্ত সিং রাজপুতকে দিতেন।


এর আগে রিয়ার আইনজীবী সতীশ মানেশিন্ডে দাবি করেছিলেন, রিয়ার কাছ থেকে কোনো মাদক উদ্ধার করতে পারেনি এনসিবি। শুধু মাত্র হোয়াটসঅ্যাপ চ্যাটের ভিত্তিতেই মামলা সাজানো হয়েছিল।

শোনা যায়, প্রমাণের অভাবেই রিয়ার জামিন মঞ্জুর করেছিল বম্বে হাইকোর্ট। কিন্তু এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো বিশেষ এনডিপিএস আদালতে চার্জশিট পেশ করেছে। অভিযোগ প্রমাণিত হলে রিয়ার ১০ বছর পর্যন্ত জেল হতে পারে বলেও শোনা যাচ্ছে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

Most Popular

Recent Comments