Monday, March 4, 2024
Homeবিনোদনবিয়ের আংটি নেই অভিষেকের হাতে, বিচ্ছেদের জোর গুঞ্জন

বিয়ের আংটি নেই অভিষেকের হাতে, বিচ্ছেদের জোর গুঞ্জন

বচ্চন পরিবারে ভাঙন ধরেছে, এমন গুঞ্জন বহুদিনের। তবে এবার সেই আলোচনায় নতুন করে যুক্ত হয়েছে ঐশ্বরিয়া-অভিষেকের সম্পর্ক। বেশ কিছুদিন ধরেই শ্বশুরবাড়ি ছেড়ে নিজের মায়ের সঙ্গে মেয়েকে নিয়ে থাকতে শুরু করেছেন ঐশ্বরিয়া। স্বামী অভিষেকরও দেখা মিলছিল না পাশে। এর মাঝেই দেখা গেল অভিষেক বচ্চনের হাতে নেই বিয়ের আংটি।

সম্প্রতি এই অভিনেতার একটি ছবি প্রকাশ্যে এসেছে। যেখানে নেটিজেনরা লক্ষ্য করেছেন, অভিষেক বিয়ের আংটি পরেননি। অথচ এর আগে সবসময়ই তার হাতে এই বিয়ের আংটি দেখা যেত। 

ঐশ্বরিয়ার স্বামীর হাতে বিয়ের আংটি না দেখায় ভক্তরাও বেশ চিন্তিত। সামাজিক মাধ্যমে একজন লিখেছেন, ‘বচ্চন পরিবারে বিবাহবিচ্ছেদ প্রত্যাশিত ছিল না!’ আরেক ভক্তের মন্তব্য, ‘যতদিন অমিতাভ বচ্চন বেঁচে থাকবেন, ততদিন তিনি এমন কিছু হতে দেবেন না।’

সম্প্রতি ৫০ বছরে পা দিয়েছেন ঐশ্বরিয়া। তবে তার জন্মদিনে বচ্চন পরিবারের কাউকেই শুভেচ্ছা জানতে দেখা যায়নি। শুধু শুভেচ্ছা জানিয়েছিলেন স্বামী অভিষেক বচ্চন। 

এরপর অমিতাভ বচ্চনের ৮০তম জন্মদিনে শুভেচ্ছা জানাতে গিয়ে নায়িকা পারিবারিক ছবি থেকে শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতা বচ্চন নন্দাকে বাদ দিয়ে ছবি পোস্ট করেন। এমনকি আরাধ্যার ১৩তম জন্মদিনেও বচ্চন বাড়ির কাউকে শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতে দেখা যায়নি। ফলে দুইয়ে দুইয়ে চার মিলিয়ে নানা জল্পনা ক্রমশ জটিলই হচ্ছে। 

এখানেই শেষ নয়, সম্প্রতি মণীশ মালহোত্রার দীপাবলির পার্টিতেও অভিষেককে ছাড়া একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। যেখানে তার সঙ্গে দেখা মিলেছে প্রাক্তন সালমান খানেরও। তবুও ছিলেন না স্বামী অভিষেক বচ্চন। 

এর আগে যতবারই গুঞ্জন রটেছে মুখ খুলেছেন বচ্চন পরিবারের সদস্যরা। তবে এবার সবাই নীরব। মুখ খোলেননি ঐশ্বরিয়াও। পরিস্থিতি যাই হোক, আপাতত অভিষেক এবং ঐশ্বরিয়ার সম্পর্ক নিয়ে বেশ চিন্তিত ভক্তরা।

Most Popular

Recent Comments